শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘কৃশ ৪’ ছবির জন্য গান গাইবেন হৃতিক রোশন

আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ১০:৩১

দীর্ঘ আট বছর পর অবশেষে ‘কৃশ-৪’ ’আসতে চলেছে।‘কৃশ-৪’ নিয়ে একাধিক আপডেট দিলেন ছবির পরিচালক রাকেশ রোশন। অভিনয়ের পাশাপাশি সিনেমায় একটি গানও নাকি গাইতে চলেছেন হৃত্বিক।

Hrithik Roshan to sing for Krrish four, reveals Rakesh Roshan : Bollywood  Information - Bollywood Hungama - Cover24 Media Hub

একটি সাক্ষাৎকারে হৃতিকের বাবা জানিয়েছেন, ইতিমধ্যেই ছবির চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে,ছবির শ্যুটিংয়ের জন্য একেবারেই তৈরী তিনি। তবে আপাতত হৃতিকের বেশ কিছু অন্য ছবির শ্যুটিং রয়েছে।ছেলের ব্যস্ততা মিটলেই ‘কৃশ ৪’-এর শ্যুটিং শুরু করে দেবেন রাকেশ রোশন। পরিচালক আরও জানিয়েছেন ,‘কৃশ’ ফ্র্যাঞ্চাইজির গত দুটি ছবির মতো এই ছবিতেও থাকছে হৃতিকের দুর্দান্ত অ্যাকশন। ‘কৃশ ৪’-এ গানের একটি বড় ভূমিকা থাকবে এবং ছবির একটি গানে প্লে-ব্যাকও করবেন হৃতিক রোশন। তবে বড়পর্দায় ‘কৃশ ৪’ দেখার  জন্য এখনও বেশ খানিকটা অপেক্ষা করতে হবে সিনেপ্রেমীদের।কারণ, আগামী বছরের দ্বিতীয় পর্বের আগে শ্যুটিং শুরুর কোন সম্ভাবনায় নেই।

I Want To Constantly Reinvent Myself” – Hrithik Roshan | Filmfare.com

ছবির সংগীত পরিচালনার দয়িত্বভার রাজেশ রোশনের উপরেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, সিনেমায় যেকোনও একটি গান অবশ্যই গাইতে চলেছেন হৃত্বিক রোশন। যদিও এখনও মিউজিক নিয়ে কাজ শুরু হয় নি। স্ক্রিপ্টের কাজ শেষ হলেই গানের বিষয়ে তীক্ষ্ম নজর দিয়েই কাজ করবেন। জিন্দেগি মিলেগি দোবারা এবং কাইটস্ ছবির পর  আবার হৃত্বিকের গলায় গান শুনতে পাবেন তার ভক্তরা। 

Hrithik Roshan Lands In Legal Soup, Chennai-based Stockist Accuses Him Of  Duping Rs 21 Lakh - Filmibeat

রাজেশ রোশন আরও জানান, বেশ নতুন কিছু ঝলক থাকছে এবারের সংগীতে। সময় বদলেছে, তাই শব্দ এবং সংগীতের নতুন কৌশলগুলো তুলে ধরার চেষ্টা করবেন এই ছবিতে। আপাতত পরিচালক রাকেশ রোশন মন দিয়েছেন স্ক্রিপ্টের কাজে। তার সময় হলেই সংগীত নিয়ে আলোচনায় বসবেন সকলে। 

প্রসঙ্গত, সিনেমার সঙ্গে জড়িত অন্যান্য অভিনেতা কিংবা অভিনেত্রী প্রসঙ্গে সেইভাবে কিছু জানা যায়নি। তবে এর আগে প্রিয়াঙ্কা চোপড়া থেকে কঙ্গনা রানাওয়াত এবং বিবেক ওবেরয় তথা প্রীতি জিনতাকেও কৃশ এর অন্যান্য ছবিতে দেখা গেছে। হৃত্বিক নিজেও কৃশ এর ১৫ বছর উপলক্ষে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেই ইঙ্গিত দিয়েছিলেন। ক্যাপশনে লেখেন, ‘অতীত ঘুচে গেছে এখন ভবিষ্যত্ কি দেখায় তারই অপেক্ষায়।’ 

ইত্তেফাক/এফএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন