শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বারী সিদ্দিকীর সঙ্গে সোহাগ সুমমের ‘প্রেমের ঘুড়ি’

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৮

প্রয়াত সংগীতশিল্পী বারী সিদ্দিকীর ছাত্র সোহাগ সুমন। গুরুর সান্নিধ্যে শিখেছেন গান। ২০১২ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েও নিজের মেধার জানান দিয়েছিলেন তিনি। সেই সুমন এবার এসেছেন অভিষেক অ্যালবাম নিয়ে। এখানে তার সঙ্গী বারী সিদ্দিকী।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে সোহাগ সুমনের ‘প্রেমের ঘুড়ি’ নামের অ্যালবামটি। এতে থাকছে চারটি গান। এর বিশেষত্ব হলো, চারটি গানের কথা লিখেছেন ও সুর করেছেন স্বয়ং বারী সিদ্দিকী। সবগুলো গান পৃথকভাবে কণ্ঠে তুলেছেন গুরু-শিষ্য দু’জনেই। সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। অ্যালবামটি একইসঙ্গে আছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, এয়ারটেলস্ক্রিন ও টেলিফ্লিক্সে। এ ছাড়া যে কোনো নম্বর থেকে ২৪৬৪৬-এ ডায়াল করেও শোনা যাবে গানগুলো।

আরো পড়ুন: ব্রিটিশ লেবার পার্টি থেকে পদত্যাগ করলেন সাত সাংসদ

‘প্রেমের ঘুড়ি’র প্রকাশনা উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি রাতে বাংলাঢোল স্টুডিও লাইভে গান করেছেন সোহাগ সুমন।

অ্যালবামের বিষয়ে তিনি বলেন ‘আমার স্বপ্নই ছিলো বারী সিদ্দিকী স্যারের সুরে প্রথম অ্যালবাম করবো। সেই স্বপ্ন সত্যি হয়েছে। পৃথিবী থেকে চলে যাওয়ার কিছুদিন আগে আমার গানগুলোর গাইড ভয়েস দিয়েছিলেন তিনি। আমি তার কাছে কৃতজ্ঞ। আমার বিশ্বাস, শ্রোতারা গানগুলো শুনবেন ও ভালো লাগলে ছড়িয়ে দেবেন।’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন