শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অ্যাম্বাসেডর হতে চাই: সালমান মুক্তাদির

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫৮

ঢাকা মহানগর পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের আটক ও জিজ্ঞাসাবাদের পর ফেসবুক লাইভে এসে নিজের ভিডিও গান সরিয়ে নেওয়া ও নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনে সম্পৃক্ত হওয়ার কথা জানালেন ইউটিউবার সালমান মুক্তাদির। বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ৩টার দিকে ফেসবুক লাইভে এসে তিনি এসব কথা বলেন।

ফেসবুক লাইভে এসে সালমান বলেন, 'আমার একটা গান প্রকাশ হয়েছিল 'অভদ্র প্রেম' শিরোনামে। যেই গানটি বাংলাদেশে পরিপ্রেক্ষিতে খুব বেশি তর্ক-বিতর্কের সৃষ্টি করে। গানটির জন্য সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট আমার সঙ্গে যোগাযোগ করে এবং আমাকে বলে এটা আমাদের দেশের কনটেক্সের বিপরীতে যায়। গানটি আমাকে নামিয়ে ফেলতে বলা হয়। আমি গানটি নামিয়ে দেওয়ার জন্য রাজি হয়েছি এবং নামিয়ে দিয়েছি'।

তিনি আরও বলেন, 'ভিডিওটি কোনোভাবেই আমাদের দেশের জন্য এক্সেপটেবল না। আমি চেষ্টা করবো গানটির ভিডিও আমাদের দেশের উপযোগী করে নির্মাণ করার জন্য। এছাড়া আমাদের নিরাপদ ইন্টারনেটের ডে ক্যাম্পেইন হচ্ছে সেটার সমর্থন করছি। আমি আশাবাদী এই ক্যাম্পেইনের একজন অ্যাম্বাসিডর হতে পারব। আমি সবাইকে আমন্ত্রণ জানাব এই ক্যাম্পেইনে অংশগ্রহন করার জন্য এবং এটাকে সাধুবাদ জানানোর জন্য'।

আরও পড়ুন:  বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচ বয়কট হতে পারে: বিসিসিআই

এর আগে, গত ৯ ফেব্রুয়ারি 'অভদ্র প্রেম' শিরোনামে একটি মিউজিক ভিডিওটি ইউটিউবে 'সালমান দ্য ব্রাউন ফিশ' চ্যানেলে প্রকাশ করেন সালমান। মিউজিক ভিডিওটি তার প্রকাশের পর থেকেই তুমুল বিতর্কের মুখে পড়েন তিনি। এতে তার চ্যানেলটি থেকে কমে যায় প্রায় ২ লাখের মতো সাবস্ক্রাইবার। সেই জের ধরে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিটে তাকে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে এবং জিজ্ঞাসাবাদের পর তাকে ছেড়ে দেওয়া হয়।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন