বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

এবার পিটি ঊষার বায়োপিকে দেখা যাবে ক্যাটরিনাকে

আপডেট : ২৬ এপ্রিল ২০১৯, ১৭:৫৩

বলিউডে এখন বায়োপিক ট্রেন্ড তালিকার শীর্ষে। তবে শুধু রাজনৈতিক চরিত্র নয়, বিভিন্ন ক্রীড়াবিদদের নিয়েও বায়পিক নির্মাণের হিড়িক পড়েছে বলিউডে। শোনা যাচ্ছে, এবার পিটি ঊষাকে নিয়ে তৈরি হবে সিনেমা। এই সিনেমায় মূল ভূমিকাতে দেখা যেতে পারে ক্যাটরিনা কাইফকে।

ভারতের গণমাধ্যমের একটি প্রতিবেদনে জানানো হয়েছে, ৩৫ বছর বয়সী এই অভিনেত্রীকে ক্রীড়াবিদ পিটি ঊষার বায়োপিকে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। যদিও ক্যাটরিনা এখনো নিশ্চিত করে কিছু জানান নি। চলচ্চিত্র পরিচালক রেবতী এস ভার্মা এই সিনেমার নির্দেশনা করবেন। বলিউডে ‘আপ কে লিয়ে হাম’‌ সিনেমার পরিচালনা করেছিলেন রেবতী এবং বেশ কিছু তামিল এবং মালয়ালম চলচ্চিত্রেরও নির্দেশনা দিয়েছেন তিনি।

‘‌পিটি ঊষা’‌ সিনেমাটি বেশ কয়েকটি ভাষায় তৈরি হতে চলেছে। তবে কয়েক বছর আগে এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। অভিনেত্রী সেই সময় উমঙ্গ কুমার পরিচালিত আরেকটি স্পোর্টস বায়োপিক ‘‌মেরি কমে’‌র কাজটি বেছে নেওয়ার জন্য এই সিনেমায় না বলেছিলেন।

আরো পড়ুন: রাতে বিপরীত লিঙ্গের আবাসিকে না যেতে নোটিস

জানা গেছে, চলচ্চিত্রের পরিচালক বিশেষভাবে এই কাজ নিয়ে ক্যাটরিনার সঙ্গে কথা বলার জন্য সাক্ষাৎ করেন।

সূত্রের খবর, রেবতী বেঙ্গালুরু থেকে ক্যাটরিনার সঙ্গে দেখা করার জন্য কয়েক সপ্তাহ আগেই সোজা মুম্বাইতে চলে আসেন। ক্যাটরিনার চিত্রনাট্য পছন্দ হয়েছে এবং সম্ভবত সিনেমায় অভিনয়ের জন্য রাজি হবেন তিনি। নিজের অভিনয়ের জীবনে এটিই হবে তার প্রথম বায়োপিক।

‌ক্যাটরিনা কাইফকে আগামীতে সালমান খানের সহ অভিনেত্রী হিসেবে দেখা যাবে ভারত সিনেমায়, যা আপাতত মুক্তির অপেক্ষায়।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন