ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
৩১ °সে


ঈদ নাটকের রানিরা...

ঈদ নাটকের রানিরা...
ফাইল ছবি

ঈদে অসংখ্য নাটক প্রচারের মধ্যে অভিনয় করেছেন ছোটপর্দার অনেক জনপ্রিয় অভিনেত্রীরা। যারা সারা বছর নাটকে ব্যস্ত সময় কাটান। ঈদের বিশেষ নাটক নিয়েও তাদের ব্যস্ততার কমতি নেই।

ঈদ নাটকে সারাবছর ব্যস্ত না থাকা অনেক অভিনেত্রীর ঈদে বাড়তি জনপ্রিয়তা থাকে। এমন একজন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও তার জনপ্রিয়তার কমতি নেই। বছরে সিনেমা নিয়ে ব্যস্ততা বেশি থাকলেও বিশেষ দিবসগুলোতে ছোটপর্দাতেও তাকে দেখতে চান ভক্তরা। এবার ঈদেও তার ভক্তরা একাধিক নাটকে দেখতে পাবেন তিশাকে। এরমধ্যে অনেকগুলোর শুটিং শেষ হয়েছে। আরো কয়েকটি কাজ নিয়ে চলতি সময়ে ব্যস্ততা চলছে তার। বিশেষ ধারাবাহিকের পাশাপাশি একক নাটক ও টেলিফিল্মেও দেখা যাবে তিশাকে।

ছোটপর্দার রোমান্টিক চরিত্রের অভিনয়ের জন্য জনপ্রিয় মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছর ধরে ঈদে রোমান্টিক নাটকগুলো দিয়েই বেশি আলোচনায় তিনি। এবার ঈদেও প্রায় হাফ ডজন নাটকে দেখা যাবে তাকে।

অন্যদিকে জাকিয়া বারি মম ইদানিং নাটক নিয়ে ব্যস্ত রয়েছেন। ঈদের নাটক নিয়েও তুমুল ব্যস্ত তিনি। চলচ্চিত্রেও তার আনাগোনা থাকলেও সেই জায়গাটা এখনো মজবুত ভাবে গড়ে উঠেনি। তবে ছোটপর্দায় এখন পর্যন্ত তার জনপ্রিয়তার কমতি নেই। এবার ঈদে অনেকগুলো নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ঈদ ধারাবাহিক নাটকগুলোতেও দেখা যাবে তাকে।

টিভি নাটকে জনপ্রিয়তার সময়টা খুব বেশিদিন না হলেও বর্তমানে ব্যস্তততম ও জনপ্রিয় ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা। এবার প্রায় সবগুলো চ্যানেলে প্রচার হবে তার নাটক। ঈদের নাটকে শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়াতেও গিয়েছেন তিনি। সেখানে কয়েকটি ঈদের নাটকে শুটিং করেছেন।

একসময় সামাজিক যোগাযোগ মাধ্যমের মধ্য দিয়ে আলোচনায় থাকা অভিনেত্রী সাবিলা নূর এখন নাটক দিয়েও বেশ আলোচিত। বছরের প্রায় সবগুলো সময় নাটক নিয়ে ব্যস্ত তিনি।

ক্যারিয়ারের ঝুলিতে গত দুই বছরে অনেকগুলো নাটক জমা পড়েছে সাবিলার। এবার ঈদে ভিন্ন সাবিলাকে পাওয়া যাবে বলে জানান তিনি। এছাড়া সবসময় এবার অনেক নির্মাতাদের সাথে তিনি কাজ করেছেন যাদের সাথে এর আগে কাজ হয়নি।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন