ঢাকা মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬
৩০ °সে


তৃতীয় বিয়ে করছেন অ্যাভেঞ্জার্স তারকা

তৃতীয় বিয়ে করছেন অ্যাভেঞ্জার্স তারকা
হলিউড তারকা স্কারলেট জোহান্সও।

অ্যাভেঞ্জার্স সিরিজের প্রথম কিস্তি ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ মুক্তি পায় গেল বছর। এরপর থেকেই ছবিটির শেষ কিস্তির জন্য অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে চলতি বছরের এপ্রিলে মুক্তি পেয়েছে মারভেল কমিকসের ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’। মুক্তির পর থেকেই ছবিটি দুনিয়া মাতিয়ে চলেছে। রেকর্ড আয় করে হতে যাচ্ছে হলিউডের সবচেয়ে বেশি আয় করা সিনেমা।

ছবিটিতে ব্ল্যাক উইডো চরিত্রে অভিনয় করেছেন হলিউড তারকা স্কারলেট জোহান্সও। ছবি মুক্তির পরপরই তিনি দিলেন নতুন খবর। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই অভিনেত্রী।

জানা গেছে, তৃতীয়বারের মতো নিজের বাগদান সেরেছেন হলিউডের এ হার্টথ্রব। দুই বছর ধরে প্রেম করা ‘স্যাটারডে নাইট লাইভ’ খ্যাত তারকা কলিন জোস্টকেই বিয়ে করতে চলেছেন তিনি।

আরও পড়ুন: বালিশ কাণ্ডে প্রত্যাহার রূপপুরের নির্বাহী প্রকৌশলী

এন্ডগেমের প্রচারণার সময়ই তার কাছের কয়েকজন বন্ধুর কাছে বলেছিলেন তারা খুব শিগগিরই বিয়ে করবেন। তাই আর দেরি না করে গত সোমবার, ২০ মে নিজেদের আংটি বদল করেছেন এই তারকা জুটি। সে খবর জানিয়েছেন স্কারলেটের ম্যানেজার নিজেই।

এর আগে ২০১১ সালে স্কারলেট ডেডপুল তারকা রায়ান রেনল্ডের সঙ্গে বিয়ে করেছিলেন।তবে সে সংসার দীর্ঘস্থায়ী হয়নি বেশিদিন। তারপরে ২০১৪ সালে আবার বিয়ের পিঁড়িতে বসেন রোমেইন ডুরিয়াকের সঙ্গে। এই সংসারে তাদের ৪ বছরের এক কন্যাসন্তানও রয়েছে। তবে সে দাম্পত্য খুব বেশিদিন স্থায়ী হয়নি তাদের।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন