ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
৩০ °সে


ঈদে শফিকুর রহমান শান্তনুর ৬ পর্বের ধারাবাহিক ‘অপেক্ষা কাছে আসার’

ঈদে শফিকুর রহমান শান্তনুর ৬ পর্বের ধারাবাহিক ‘অপেক্ষা কাছে আসার’
ছবি : সংগৃহীত

সম্প্রতি শুটিং হলো ঈদের ধারাবাহিক নাটক ‘অপেক্ষা কাছে আসার’। নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন অনন্য ইমন। প্রযোজনা করেছেন পোস্টার প্রোডাকশন হাউসের কর্নধার আশরাফুল আলম বাবলু।

নাটকটি ঈদে বেসরকারি এস এ টিভিতে ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত প্রচার হবে। এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, টয়া, শামীম হাসান সরকার, সামিয়া অথৈ, আনন্দ খালেদ, আরেফিন, ফেরদৌসসহ আরো অনেকে।

নাটকের গল্পে দেখা যাবে, তন্ময় ও শৈলীর পরিচয় একটা দুর্ঘটনার মধ্য দিয়ে। নো পার্কিং এরিয়ায় তন্ময় তার গাড়ি পার্ক করেছিল। ঠিক তার সামনেই শৈলীর বুটিক হাউজ। তাই সে প্রতিবাদ করে। সেখান থেকে ঝগড়া। শৈলী রেগে পুলিশ কল করে। পুলিশ এসে তন্ময় ও তার গাড়ি দুটোই ধরে নিয়ে যায়। শৈলীর যুক্তি হচ্ছে, ছেলেরা সবসময় নীতিহীন হয়। তাই তাদেরকে উচিত শিক্ষা দেয়া জরুরি। এদিকে তন্ময় মনে মনে ঠিক করে রাখে, কখনো সুযোগ পেলে শৈলীকে সে উচিত শিক্ষা দিয়ে ছাড়বে। এরমধ্যে তন্ময়ের বন্ধু বিপুল মার খেয়ে আসে। গল্প মোড় নেয় আরেক দিকে।

এ সম্পর্কে পরিচালক অনন্য ইমন বলেন, আমি বরাবরই রোমান্টিক নাটক নির্মাণ করতে সাচ্ছন্দ্যবোধ করি। আর এই গল্পটা অনেক আবেগী। আশা করছি, দর্শকের হূদয় স্পর্শ করবে।

নাট্যকার শফিকুর রহমান শান্তনু বলেন, ভালোবাসার তীব্রতা কখনো কাউকে কাছে টানে। কখনো দূরে ঠেলে দেয়। এটা সেই তীব্র ভালোবাসার গল্প। প্রতিটি পর্বে দর্শক কিছু টুইস্ট পাবে।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন