ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
৩২ °সে


রাজনীতির মাঠে বাজিমাতের পর বিয়ের সিদ্ধান্ত নুসরাতের

রাজনীতির মাঠে বাজিমাতের পর বিয়ের সিদ্ধান্ত নুসরাতের
নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

রাজনীতিতে নতুন কেরিয়ার শুরু করেই অভাবনীয় সাফল্য পেয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে প্রতিদ্বন্দ্বীকে হারিয়েছেন। ভোটের ব্যবধান ৩ লক্ষ ৫০ হাজার ৩৬৯। তাকে নিয়ে আসলো নতুন খবর। শিগগিরিই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই নায়িকা। হাতে সময় নেই। মাত্র আর ক’টা দিন। এরমধ্যেই মেহেন্দি-সংগীতের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে নুসরতের ঘনিষ্ঠ সূত্রে।

কিন্তু কাকে বিয়ে করতে চলেছেন এই তারকা সাংসদ? এমন প্রশ্ন গুরছে সবার মনে। নুসরাতের ঘনিষ্ঠ থেকে ইন্ডাস্ট্রির অন্দরের লোকেরা অনেকেই জানেন নিখিল জৈনের কথা। কলকাতার অন্যতম খ্যাতনামা শিল্পপতিদের মধ্যে একজন নিখিল। কলকাতার ছেলে। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর বিদেশে ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স করেন। আপাতত কলকাতাতেই প্রতিষ্ঠিত। নুসরাতের সঙ্গে তার আলাপ কর্মসূত্রেই।

আরও পড়ুন: ছেলের নাম ‘মোদি’ রাখলেন মুসলিম নারী

গত দু’মাস ধরে ভোটের প্রস্তুতি, প্রচার, দলের সঙ্গে মিটিং নিয়ে ব্যস্ত ছিলেন কনে নুসরাত। তাই এদিকটা সেভাবে আর খেয়াল করা হয়নি। অভিনেত্রীর পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতেও এখন ব্যস্ততা তুঙ্গে। হাতে মাত্র আর গোনা কটা দিন। তাই ইতিমধ্যেই পাত্র-পাত্রীর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের কাছে হোয়াটস্ অ্যাপের মাধ্যম পৌঁছে গিয়েছে নিকাহ-র নিমন্ত্রণপত্র, ফাঁস করেছেন এক নুসরাত ঘনিষ্ঠই। ভাবী সাংসদ বেজায় ব্যস্ত। ফোনে ধরতেই, উত্তর আসে- ‘আমি খুব ব্যস্ত এখন। তাই এসব নিয়ে কোনও মন্তব্য করতে চাই না।’

জল্পনা শুরু হয় নিখিলের এক ফেসবুক পোস্ট ঘিরে। নুসরাত জেতার পরই নিখিল নিজের ফেসবুকে এক পোস্ট করেন। যেখানে ভাবী সাংসদের ভোটের ব্যবধান উল্লেখ করে তিনি বলেন, ‘বাংলায় তৃণমূল প্রার্থীদের মধ্যে নিঃসন্দেহে নজরকাড়া ব্যবধানে জিতেছে নুসরাত। শনিবারই আবার সেই পোস্ট সরিয়ে দেন নিজের পাতা থেকে। আর সন্দেহটা চাগাড় দেয় এখানেই। ঘনিষ্ঠসূত্রে খবর, নুসরাত-নিখিল অতি শিগগিরই নতুন জীবন শুরু করতে চলেছেন।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন