মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘সিরিয়াল কিলার’ জ্যাকুলিন

আপডেট : ১৩ জুন ২০১৯, ১৪:০৯

জনপ্রিয় স্ট্রিমিং অ্যাপ নেটফ্লিক্স। প্রতিষ্ঠানটি বলিউডের অনেককে নিয়েই কাজ করেছে। সেই তালিকায় এবার যুক্ত হচ্ছেন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ।

‘মিসেস সিরিয়াল কিলার’ শিরোনামে নেটফ্লিক্সের থ্রিলার সিনেমায় মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। থ্রিলারের ফার্স্টলুক ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন জ্যাকুলিন। সেখানে এই প্রজেক্টের বিষয়ে নিজের উচ্ছ্বাসের কথা জানিয়েছেন ভক্ত আর অনুসারীদের। সিনেমাটি পরিচালনা করবেন শিরীষ কুন্দর এবং প্রযোজনা করবেন ফারাহ খান। নেটফ্লিক্স ভারতে ১০টি ছবি নির্মাণের একটি প্রকল্প হাতে নেয়। সেই প্রকল্পের অংশ এই সিনেমাটি।

জ্যাকুলিন সিনেমাটি প্রসঙ্গে বলেন, ‘প্রথমত, আমি বেশ উচ্ছ্বসিত নেটফ্লিক্সের সঙ্গে কাজ করার বিষয়ে। বেশ রোমাঞ্চকর একটি চরিত্র সিনেমার। গল্পে দেখা যাবে, আমার স্বামীকে বাঁচানোর জন্য একের পর এক খুন করি আমি। এটি আমার জন্য নতুন একটি অভিজ্ঞতা হবে। কারণ এর আগে রোমান্টিক ও নাচ-গানে ভরপুর সিনেমায় আমাকে দেখেছেন দর্শকরা। সেই জায়গা থেকে ভিন্ন এক আমাকে দেখা যাবে এখানে।’

আরো পড়ুন: রাস্তায় কাপড় বিক্রি করছেন দিলবার খ্যাত অভিনেত্রী

জ্যাকুলিন বর্তমানে অবসর সময় কাটাচ্ছেন তাঁর বোনকে নিয়ে। অবসর শেষেই কাজে ফিরবেন তিনি। এছাড়া আগামী ২৮ জুন মুক্তি পাবে তাঁর ‘ড্রাইভ’ সিনেমাটি। যেখানে সুশান্ত রাজপুতের সাথে জুটি বেঁধেছেন তিনি।

ইত্তেফাক/এমআর