ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
৩২ °সে


নুসরাতের বিয়ের আসরে নিজেকে হলুদে রাঙালেন মিমি

নুসরাতের বিয়ের আসরে নিজেকে হলুদে রাঙালেন মিমি
ছবি : সংগৃহীত

টলিউড ইন্ডাস্ট্রিতে তাদের সম্পর্কের কথা সবারই জানা। আবার অভিনয় থেকে রাজনীতির মাঠে এসেই ছক্কা হাকিয়েছেন দু’জনেই। লোকসভা নির্বাচনে জিতে সংসদে পাড়ি দিয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী।

ব্যক্তিগত জীবনেও খুব ভাল বন্ধু মিমি ও নুসরাত। আর তার প্রমাণ বরাবরই পাওয়া গিয়েছে। আর আগামীকাল প্রিয় বান্ধবী নুসরাত জাহান সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে। সুদূর তুরস্কের বোদরুম শহরে বসেছে বিয়ের আসর। আর সেখানে তিনি হাজির থাকবেন না তা আবার হয় নাকি!

আরও পড়ুন: বাবা-মায়ের তালাকে ‘মোটা হয় শিশুরা’

গত সোমবারই বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপালাঙ্কায়া’ হোটেলে পৌঁছে গিয়েছেন মিমি। কড়া নিরাপত্তার ঘেরাটোপে চলছে বিয়ের প্রস্তুতি। মঙ্গলবার নুসরাতের মেহেদী। ওই সকাল থেকেই শুরু হয়েছে অনুষ্ঠান। সন্ধ্যায় হয়েছে সঙ্গীত। আর প্রতিটি অনুষ্ঠানেই নুসরাতের পাশে পাশে ছিলেন বান্ধবী মিমি।

আর সেই অনুষ্ঠান থেকে প্রথম ছবি পোস্ট করছেন মিমি নিজেই। যেখানে মিমিকে হলুদ রঙের পোশাকে দেখা গিয়েছে। আসলে মঙ্গলবার হয়েছে মেহেদী অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে হাজির থাকতে উজ্জ্বল রঙের পোশাক বেছে নিয়েছেন মিমি। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন