ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
৩২ °সে


বাপ্পির বিপরীতে তিশা ও ফারিয়া

বাপ্পির বিপরীতে তিশা ও ফারিয়া
বাপ্পী চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়ক বাপ্পী চৌধুরীর নতুন সিনেমা শুরু করবেন শিগগিরই। বিভিন্ন সময় তিনি গণমাধ্যমে বলেছেন, ভালো গল্পের জন্য এখন বেশি অপেক্ষা তার। কারণ সংখ্যা বাড়িয়ে মানহীন সিনেমায় অভিনয় করতে চান না তিনি। অবশেষে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত দীপংকর দীপন-এর ‘ঢাকা ২০৪০’ সিনমায় দেখা যাবে বাপ্পীকে।

বাপ্পী বলেন, ‘কাজটি নিয়ে আমি বেশ আগ্রহী। দীপন ভাইয়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটা বেশ ভালো হবে আশা করি। আমাদের এখন ভালো মৌলিক গল্পের সিনেমার সংখ্যা বাড়ছে। তবে ভালো গল্পের সাথে ভালো টিমও দরকার।’

গল্পনির্ভর চলচ্চিত্র ‘ঢাকা ২০৪০’। সম্প্রতি ‘অপারেশন সুন্দরবন’ নামে আরও একটা ছবির সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। সেই ছবির ঘোষণার সপ্তাহ খানেক পরই দিলেন ‘ঢাকা ২০৪০’ নির্মাণের ঘোষণা।

আরও পড়ুন: ঝিনাইদহে মুয়াজ্জিন হত্যা, নেপথ্যে পরকীয়া

এবারে আর প্রস্তুতি নয়, একেবারে শুটিং শুরু। ছবিটির ঘরণার বাংলাদেশের ছবির জন্য একেবারে অভিনব। ফিউচারিস্টিক সোশ্যাল ড্রামা। ছবিটির গল্প হাবিব রহমান ও পরিচালক দীপনের দীর্ঘ দিনের লালিত। এরপর বেশ যত্ন নিয়ে গল্পটির চিত্রনাট্য করা হয়েছে। বাপ্পী ছাড়াও ছবিটির জন্য চলচ্চিত্রের নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া চুক্তিবদ্ধ হয়েছেন।

আজ বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে ছবিটির মহরতে জানানো হবে তাদের চরিত্রের পরিচয়। সে অনুষ্ঠানে এ তিন শিল্পীকে ছবির অভিনয়শিল্পী হিসেবে আনুষ্ঠানিক পরিচয় করিয়ে দেওয়া হবে। ছবিটির পরিচালক জানাবেন কিভাবে এত চ্যালেঞ্জিং একটি কাজের প্রস্তুতি নিয়েছেন।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন