শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মিথ্যা আশ্বাসের অভিযোগে প্রযোজনা সংস্থার বিরুদ্ধে স্বস্তিকার ক্ষোভ

আপডেট : ১৯ জুন ২০১৯, ২১:১৩

‘গ্রিন অ্যাপেল প্রোডাশন’এর প্রযোজনায় ওয়েব সিরিজ ‘স্টোনম্যান’স ডাইরিতে কাজ করছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ইতিমধ্যেই কলকাতায় শেষ হয়েছে ওয়েব সিরিজটির শ্যুটিং। ১৮-১৯ জুন উত্তরাখণ্ডের হরিদ্বারে ‘স্টোনম্যান'স ডাইরি’র বাকি অংশের শ্যুটিং হওয়ার কথা ছিল এবং এই সিরিজটি এসভিএফ এর ডিজিট্যাল প্লার্টফর্ম ‘হইচই’ সম্প্রচার হওয়ার কথা। এরই মাঝে প্রোযোজনা সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন অভিনেত্রী।

স্বস্তিকার ফেসবুক পোস্ট থেকে জানা গেছে, সমস্যাটা তৈরি হয়েছিল স্বস্তিকার ব্যক্তিগত মেকআপ ও হেয়ার আর্টিস্টকে (প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায় ও নীতা মল্লিক) নিয়ে। তাদের গিল্ডের কার্ড না থাকায় কলকাতার বাইরে কাজ করার ক্ষেত্রে সমস্যা তৈরি হয়েছিল।

আরও পড়ুন: হোম ইকোনমিক্সের ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণ ও ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

স্বস্তিকার অভিযোগ, সমস্যার সমাধানে গিল্ডের কাছে মিথ্যা কথা বলতে বলেছিলেন ওয়েবসিরিজিটির জন্য নিযুক্ত ইপি (এক্সিকিউটিভ প্রডিউসার) সৌরভ বন্দ্যোপাধ্যায়। এমনকি রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে তার ভালো সম্পর্ক রয়েছে। এই আশ্বাস দিয়ে প্রথম থেকেই সমস্যা সমাধানের আশ্বাসও দিয়েছিলেন সৌরভ। এক্ষেত্রে গিল্ডের চেয়ারম্যানের অনুমতি তিনি জোগাড় করবেন বলেও আশ্বাস দেন ওই ইপি।

স্বস্তিকার আরও অভিযোগ, শেষ মুহূর্তে তার ম্যানেজার প্রযোজনা সংস্থার কর্ণধার জা়রিন মিস্ত্রির কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি স্পষ্ট জানিয়ে দেন, গিল্ডের কার্ড রয়েছে এমন হেয়ার ও মেকআপ আর্টিস্টকেই নিয়ে যাওয়া যাবে। তবে তার টিমের সদস্যদের ছাড়া কাজ করতে অস্বীকার করেন অভিনেত্রী। 

পুরো বিষয়টি জানার পর প্রযোজনা সংস্থার বিরুদ্ধে এমনকি ‘গিল্ড’ এবং ‘ফেডারেশন’ এর নিয়েমের বিরুদ্ধেও ক্ষোভ উগড়ে দিয়েছেন অভিনেত্রী। পুরো ঘটনায় আর্টিস্ট ফোরামের হস্তক্ষেপও প্রার্থনা করেছেন স্বস্তিকা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন