শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

'বর্ণপরিচয়’র লড়াইয়ে আবির-যীশু, সঙ্গে প্রিয়াঙ্কা

আপডেট : ২৪ জুন ২০১৯, ১৯:৪৯

‘একটা দেশলাই কাঠি জ্বালাও, তাতে আগুন পাবে’। আশা ভোঁসলের গাওয়া এই গানটা শুনেছেন তো? প্রশ্নটা করতে না করতেই নিমেষে বেঁধে রাখা এক ব্যক্তির চারপাশে আগুন জ্বালিয়ে দিতে দ্বিধা করলো না অর্ক। অন্যদিকে ধনঞ্জয়ের বক্তব্য সিনেমার শেষ দৃশ্য আর গল্পের বইয়ের শেষ পাতা কখনোই আগে থেকে জানতে নেই। তাহলে গল্প জানার মজাটাই পাল্টে যায়। এভাবেই ‘বর্ণপরিচয়’ এর ট্রেলারে প্রকাশ্যে এসেছে আবির ও যীশুর লড়াই।

ট্রেলারে দেখা যাচ্ছে, ধনঞ্জয় ওরফে যীশুকে একের পর এক চ্যালেঞ্জের মুখে ফেলেছেন অর্ক অর্থাৎ আবির। তবে শেষপর্যন্ত কে জিতবে? দর্শকদের সামনে এই প্রশ্ন ছুঁড়ে দিয়ে টান টান উত্তেজনা নিয়ে প্রকাশ্যে এসেছে পরিচালক মৈনাক ভৌমিকের এই ছবির ট্রেলার।

আরও পড়ুন: আইএসে যোগ দেয়া নাগরিকদের খুঁজে পাচ্ছে না জার্মানি

মৈনাক ভৌমিকের এই ‘বর্ণপরিচয়’ ছবিটি একটি থ্রিলার। যেখানে একজন সিরিয়াল কিলারের (অর্ক) ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়। অন্যদিকে সত্য উদ্ঘাটনের জন্য পরিবার চাকরি সবকিছুই খুইয়েছেন (ধনঞ্জয়) যীশু সেনগুপ্ত।

এর আগে এ ধরনের খলনায়কের ভূমিকায় আবির চট্টোপাধ্যায়কে বাংলা সিনেমার দর্শক আগে দেখেনি। পাশাপাশি এই ছবির ইউএসপি এক পর্দায় আবির-যীশুর জুটি। 

ছবিতে আবির, যীশু ছাড়াও দেখা যাবে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম রায়। আর ব্যাকগ্রাউন্ড স্কোর বানিয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। টান টান উত্তেজনায় ভরা এই ছবি মুক্তি পাচ্ছে আগামী ২৬ জুলাই।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন