ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬
৩০ °সে


সন্ত্রাস দমন করতে মাঠে নামলেন অনন্ত জলিল

সন্ত্রাস দমন করতে মাঠে নামলেন অনন্ত জলিল
অনন্ত জলিলের ফেসবুক থেকে সংগৃহীত

গায়ে কালো পোশাক। মাথায় টুপি। হাতে বন্ধুক নিয়ে রয়েছেন অ্যাকশন মুডে। উদ্দেশ্য সন্ত্রাস দমন। চেনার উপায় নেই তিনি অনন্ত জলিল। তার নতুন ছবি ‘দিন- দ্য ডে’র নতুন লুকে এমনভাবেই ধরা দিলেন তিনি। সোমবার (২৪ জুন) দুপুরে নিজের ফেসবুক আইডিতে দুটি ছবি পোস্ট করেছেন অনন্ত। সেখানে তাকে দেখা গেল কোনো অভিযানে ব্যস্ত।

তার গায়ে লেখা রয়েছে পুলিশ। অনুমান করা যাচ্ছে কোনো আন্তর্জাতিক সংস্থার পুলিশ হয়ে এই অভিযানে অংশ নেবেন তিনি।

এরই মধ্যে ‘দিন- দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলের বেশ কিছু লুক প্রকাশিত হয়েছে। এবার অ্যাকশান লুক প্রকাশ করে আলোচনার জন্ম দিলেন তিনি। এসব লুক ক্রমেই ছবিটি নিয়ে দর্শকের মনে আগ্রহ বাড়িয়ে তুলছে তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: মাদরাসা শিক্ষকের ছোড়া বেতে চোখ হারাল ছাত্র

ছবিটিতে অনন্তর চরিত্রের নাম আজিন। তার বিপরীতে অভিনয় করছেন বর্ষা। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দিন-দ্য ডে’। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

গত বছরের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত। ছবিতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন।

ইরান ও বাংলাদেশে কয়েক দফা শুটিং শেষে বর্তমানে ইরানে চলছে এর দৃশ্যায়ণ। আসছে কোরবানি ঈদে ছবিটি ইরান-বাংলাদেশসহ বিশ্বের বেশ কিছু দেশে মুক্তি পেতে পারে।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন