ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
২৮ °সে


‘আব্বাস’ তামিল সিনেমার নকল নয়

‘আব্বাস’ তামিল সিনেমার নকল নয়
চিত্রনায়ক নিরব

৫ জুলাই মুক্তি পাবে চিত্রনায়ক নিরব অভিনীত ‘আব্বাস’। এই চলচ্চিত্রের প্রথম পোস্টার সবার নজর কেড়েছে। সম্প্রতি প্রকাশ হলো এই সিনেমার টিজার। এটাতেও নাকি ভালো সাড়া পেয়েছেন তিনি। আব্বাসের আরো কয়েকটি প্রসঙ্গ নিয়ে নিরব কথা বললেন বিনোদন প্রতিদিনের সঙ্গে—

কেমন আছেন?

ভালো।

আব্বাস-এর প্রচারণার কেমন চলছে?

চলছে। এরইমধ্যে টিজার মুক্তি পেয়েছে ইউটিউবে। পোস্টারও লাগানো হচ্ছে। এর আগে আমরা বাংলাদেশের জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর সঙ্গে যুক্ত হয়েছি। সব মিলিয়ে আমরা আমাদের মতো করে এগুচ্ছি।

খুব ঝাঁকালো প্রচারণা কিন্তু আমরা দেখছি না...

আসলে আমাদের দেশে প্রচারণার একটা সিস্টেম তৈরি হয়েছে, খুব বেশি আগে শুরু করতে নেই! ধরুন, ১ মাস আগে প্রচারণা শুরু করলাম। তখন একটা হাইফ উঠবে, কিন্তু এরপর আবার থমকে যাবে। তাই আমরা চাই শেষ মুহূর্তে একদম আঁটঘাট বেঁধে নামতে। সময় এসে গেছে, শুরু করবো।

আব্বাস কেমন সিনেমা?

এটা মশলাদার বিনোদনের দারুণ একটি প্যাকেজ সিনেমা। গল্প, সংলাপ, নাচ, গান আর অ্যাকশন সবকিছুই দেখার মতো। আমি এই ছবিতে পুরান ঢাকার সন্ত্রাসী ‘আব্বাস’ চরিত্রে অভিনয় করেছি। যেখানে দেখা যাবে আব্বাস নামে এক ছেলের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস হয়ে ওঠার চিত্র। আমার কাছেও ইন্টারেস্টিং লেগেছে চরিত্রটি!

সোমবার সিনেমাটির টিজার প্রকাশ করা হয়েছে। এরইমধ্যে কেমন সাড়া পাচ্ছেন?

দর্শকদের প্রতিক্রিয়া খুবই ভালো। অনেকে লুকের প্রশংসা করছেন।

ফেসবুকে বেশ কয়েকজন লিখেছেন তামিল একটি ছবির সঙ্গে মিল খুঁজে পেয়েছেন তাঁরা। এ প্রসঙ্গে কী বলবেন?

আব্বাস তামিল সিনেমার নকল নয়, এটা আমি নিশ্চিত করে বলতে পারি। যাঁরা এমনটা বলছেন তাঁরা কী সিনেমাটি দেখেছেন? না দেখেই এসব বলে বেড়ানো কিছু লোকের কাজ। তাঁদের বলবো, আগে হলে গিয়ে দেখুন, তারপর না হয় সমালোচনা করুন।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন