শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বঙ্গের 'গন কেইস' মুক্তি পাচ্ছে

আপডেট : ২৭ জুন ২০১৯, ১৪:৩৪

বঙ্গ প্রযোজিত ইয়াশ রোহান ও সাফা কবির অভিনীত ‘গন কেইস’ ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে আজ বৃহস্পতিবার। ওয়েব প্লাটফর্ম বায়োস্কোপ অ্যাপে 'দেবী' খ্যাত নির্মাতা অনম বিশ্বাস পরিচালিত প্রথম এই ওয়েব সিরিজটি দেখা যাবে। নির্মাতা জানান, সাত পর্বের এই ওয়েব সিরিজটি একসঙ্গে বায়োস্কপে মুক্তি পাবে। প্রতি পর্বের দৈর্ঘ্য ২০ মিনিটের মতো থাকবে।

অনম বিশ্বাস বলেন, পুরোপুরি সিনেমার উত্তেজনা আর অ্যারেঞ্জমেন্টে এ সিরিজটি নির্মাণ করেছি। ‘গন কেইস’ ওয়েব সিরিজটিতে ক্লাইমেক্স আছে, কমেডি আছে, সাসপেন্স আছে। এই কাজটি করতে গিয়ে সত্যি সত্যিই সিনেমার মতোই বেশ এক্সাইটিং পেয়েছি।

আরও পড়ুন: টাইগারদের কাছে বিশ্বকাপ এখন আর স্বপ্ন নয়: পূজা চেরী

একটি মেয়ে ও একটি ছেলের ব্রেকআপ, ব্ল্যাকমেইল ও প্রতিশোধ নিয়ে মজার ওয়েব সিরিজ ‘গন কেইস’। ইয়াশ রোহান ও সাফা কবির ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নূরে আলম নয়ন, ইকবাল, আদনান অদীব খান, সাইফ ইমাম, ওহি, কৃতিকা, তাপু, অন্ত আজাদ ও বাবলু।

‘গন কেইস’ ওয়েব সিরিজটির গল্প লিখেছেন অনম বিশ্বাস, কায়েনাত আহমেদ, আদনান আদীব খান। চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস, মুহম্মদ আবু রাজীন, আদনান আদীব খান এবং এম আর মুকুট। ওয়েব সিরিজটিতে কয়েকটি গানও শুনতে পাবেন দর্শক। গানের কথা লিখেছেন অনম বিশ্বাস। কন্ঠ দিয়েছেন সামি, নাজিম রাইহান ফিরোজ, আলিম।

ইত্তেফাক/এমআরএম

এ সম্পর্কিত আরও পড়ুন