ঢাকা সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৭
২৩ °সে

স্ত্রী নুসরাতের জন্য গর্ব করে যা বললেন স্বামী নিখিল

স্ত্রী নুসরাতের জন্য গর্ব করে যা বললেন স্বামী নিখিল
ছবি: সংগৃহীত

অভিনয়ের পাশাপাশি এসেছেন রাজনীতির ময়দানে নুসরাত জাহান। বিপুল ভোটে জিতে বসিরহাটের সাংসদ নির্বাচিত হয়েছেন তিনি। তবে শুধু পেশাগত জীবনেই নয়, ব্যক্তিগত জীবনেও নতুন পদক্ষেপ করেছেন তিনি। তুরস্কের বোদরুম শহরে রাজকীয় বিয়ের অনুষ্ঠান সেরে গত ২৩ তারিখ কলকাতায় ফিরেছেন নুসরাত-নিখিল।

বিয়ের পরই পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ২৫ জুন নব নির্বাচিত সাংসদ হিসাবে শপথও নিয়েছেন সাংসদ-অভিনেত্রী। শপথ গ্রহণের ঠিক পরদিন সংসদে গিয়ে নিজের সংসদীয় এলাকার মানুষকে জন্য একাধিক দাবিও জানিয়েছেন তিনি। বসিরহাট লোকসভা কেন্দ্রের অধীনে একটি কেন্দ্রীয় বিদ্যালয়ের দাবি তুলেছেন। স্ত্রীকে এভাবে দেখে গর্বিত তার ব্যবসায়ী স্বামী নিখিল। সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন: যৌন হয়রানীর প্রতিবাদ করায় নার্সকে কুপিয়ে হত্যা

সংসদে নুসরাতের একটি ছবি পোস্ট করে নিখিল লিখেছেন, ‘আমরা প্রায় প্রতিদিনই অনেককে অনেক ধরনের প্রতিশ্রুতি দিতে দেখি। আবার সেগুলি ভাঙতেও দেখি। এক্ষেত্রে পুরোটাই আলাদা। নুসরাত শপথ গ্রহণের ঠিক একদিন পরেই বসিরহাটের মানুষের জন্য কিছু চাইল। প্রণাম। তোমার জন্য গর্ব হচ্ছে।’

দাম্পত্য জীবনের কথা বলতে গেলে নুসরাত ও নিখিল প্রায় একে অপরে মজে রয়েছেন। নিখিল যে নুসরাতে মুগ্ধ তা তার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই বোঝা যাচ্ছে।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৭ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন