শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মধুগুঞ্জন-এ সুবীর নন্দী

আপডেট : ০২ ডিসেম্বর ২০১৮, ০৫:২০

সঙ্গীতশিল্পী ফেরদৌস আরাকে টিভিপর্দায় দেখা যাবে উপস্থাপকের ভূমিকায়। আর তার অতিথি হয়ে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন আরেক বরেণ্য সঙ্গীতশিল্পী সুবীর নন্দী। এ অনুষ্ঠানের নাম ‘মধুগুঞ্জন’। এটিএন বাংলায় অনুষ্ঠানের এই পর্বটি প্রচার হবে আগামীকাল বিকেল ৪টা ৩০ মিনিটে। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কাজলী আহমেদ।

অনুষ্ঠানটির প্রতি পর্বে একজন জনপ্রিয় শিল্পীকে আমন্ত্রণ জানানো হয় এবং তাকে নিয়েই সাজানো হয়ে থাকে অনুষ্ঠানটি। অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্পীকে নিয়ে স্টুডিওতে আলাপচারিতায় অংশ নেন উপস্থাপক। গান এবং শিল্পীর জীবনের গল্প অর্থাত্ কণ্ঠশিল্পী হয়ে ওঠার গল্প নিয়ে উপস্থাপকের সঙ্গে বিভিন্ন ধরনের আলোচনার মাঝে অতিথি তার নিজের পছন্দের গানগুলো পরিবেশন করেন অনুষ্ঠানে। পাশাপাশি অনুষ্ঠানে পরিবেশিত গানগুলো তৈরির নেপথ্যের গল্প, গান নিয়ে বিভিন্ন ধরনের স্মৃতিকথাও উঠে আসে আলোচনায়।

এবারের পর্বে শিল্পী সুবীর নন্দী নানা বিষয়ে আলোচনার পাশাপাশি দর্শকদের জন্য পরিবেশন করেছেন দুটি জনপ্রিয় গান। একটি হলো আমার এ দুটি চোখ পাথর তো নয় এবং অন্যটি ভালোবাসার তরী বেয়ে। এছাড়াও অনুষ্ঠানে মহানায়ক ছবিতে গাওয়া সুবীর নন্দীর গানের ভিডিওটি প্রচার করা হবে।

ইত্তেফাক/আরকেজি

এ সম্পর্কিত আরও পড়ুন