শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

এবার কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন সেই জাইরা

আপডেট : ০৮ জুলাই ২০১৯, ১৯:২৪

বলিউড সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন জাইরা ওয়াসিম। এই সিনেমায় আমিরের মেয়ে হিসেবে আলাদা পরিচিতিও এনে দিয়েছিলো তাকে। পাঁচ বছরের অভিনয় ক্যারিয়ারের পর ঈমান নষ্ট হয়ে যাচ্ছে এমন যুক্তি দিয়ে সম্প্রতি অভিনয় ছেড়ে দিয়েছেন জাইরা!

গুঞ্জণ উঠেছিলো অভিনয় ছাড়ার ঘোষণা দিলেও সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে প্রবেশ করবেন ১৮ বছর বছরের মুসলিম এই অভিনেত্রী। বিগ বসের আসন্ন ১৩তম মৌসুমে জাইরাকে নিতে অনুরোধ করে টিম বিগ বস। গুজবদাতাদের মুখে ছাই ছিটিয়ে তাদের মুখের ওপর নাকি না বলে দিয়েছেন দঙ্গলকন্যা।

আরও পড়ুন: এরশাদপুত্র এরিককে হুমকি, থানায় জিডি

বিগ বস সূত্রে আরও জানা যাচ্ছে, শোতে অংশ নেওয়ার জন্য জাইরা ওয়াসিমকে নাকি ১.২ কোটি রুপি প্রস্তাব দেওয়া হয়েছিল। সেই প্রস্তাব সরাসরি ফিরিয়ে দিয়েছেন জাইরা।

মুক্তির অপেক্ষায় আছে জাইরা অভিনীত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি। এই ছবিতে প্রিয়াঙ্কা তার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। এরই মধ্যে নির্মাতাদের জাইরা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ছবির কোনো ধরনের প্রচারণায় অংশ নেবেন না তিনি। সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর। এটিই সম্ভবত জাইরার শেষ সিনেমা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন