বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

এবার নতুন ব্যবসায় নামলেন সানি লিওন

আপডেট : ১৪ জুলাই ২০১৯, ২১:৪৩

অন্ধকার জগত থেকে বেরিয়ে এসে বলিউডে জায়গা করেন ভারতীয় বংশোদ্ভূত সানি লিওন। বর্তমানে বলিউডের বিভিন্ন ছবিতে অভিনয় করেই সময় পার করছেন তিনি। অভিনেত্রীর পাশাপাশি আরও একটি বিষয়ের সঙ্গে জড়িয়ে আছে সানি লিওনের নাম। আর তা হলো তিনি একজন ভালো মানের একজন উদ্যোক্তা। অনলাইন গেম, পারফিউম কখনোবা বইয়ের ব্যবসায় নিজেকে চিনিয়েছেন সানি। এবার নামলেন নতুন ব্যবসায়। তার নিজস্ব ব্র্যান্ডের অন্তর্বাস চালু করলেন তিনি।

সম্প্রতি, ইন্ডিয়ান লাইসেন্সিং এক্সপো ২০১৯ অনুষ্ঠানে গিয়েছিলেন সানি। সেখানে তার নিজস্ব ব্র্যান্ডের অন্তর্বাস চালু করেছেন।

বর্তমানে সব ক্ষেত্রে তিনি বেশ সাবলীল। তিনি যখন বিজ্ঞাপনে কাজ করেন তখন দেখা যায় শয্যা দৃশ্য থেকে কনডমের বিজ্ঞাপন সবখানেই তার বিচরণ। মূলত কাজকে ভালোবাসেন বলে জানান অভিনেত্রী। সেই কথাই জানলেন ইন্ডিয়ান লাইসেন্সিং এক্সপো ২০১৯ অনুষ্ঠানে।

আরও পড়ুন: ১ম শ্রেণির কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টা

সানি বলেন, আমি তারকা। তাই আমার প্রত্যেকটা কাজকর্মের ওপর অন্যদের নজর থাকে। তাই সামান্য উনিশ থেকে বিশ হলে আমাকে ট্রোল হতে হয়। আমি সব সময়ে নিজের পছন্দ মতো খেতে ও পরতে ভালোবাসি। কে কী বলল তাতে তোয়াক্কা করি না।

কেমন পোশাক পাওয়া যাবে তার নতুন এই ব্র্যান্ডের স্টোরে? এ প্রসঙ্গে সানি বলেন,  মূলত অন্তর্বাস ও রুমের ভেতরে পরার মতো পোশাক থাকবে।

সানির নতুন ছবি ‘কোকাকোলা’। চলতি বছর ছবিটি মুক্তি পাবার কথা। এছাড়া অভিনয়ের পাশাপাশি প্রযোজনায় আসতে ভীষণ আগ্রহী বলে জানান তিনি। গল্প, প্রোডাকশন টিম সবকিছু ঠিকঠাক। সুবিধামতো সময়ে কাজে নামবেন বলে জানান তিনি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন