ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
২৫ °সে


৮ মিনিটের দৃশ্যে খরচ ৭০ কোটি রুপি!

৮ মিনিটের দৃশ্যে খরচ ৭০ কোটি রুপি!
‘সাহো’ সিনেমার একটি অ্যাকশন দৃশ্যে প্রভাস। ছবি: সংগৃহীত

‘বাহুবলি’ সিনেমার পর প্রভাসকে বড়পর্দায় দেখা যায়নি। দক্ষিণ ভারতের এই জনপ্রিয় অভিনেতা প্রায় দুই বছরের পরিশ্রমে নিয়ে আসছেন নতুন সিনেমা। সিনেমাটিতে চমকের কোন অভাব নেই। তাই বাজেটেও রাখা হয়নি কোনো খামতি। সুজিত পরিচালিত ছবিটি হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পাবে।

ইতিমধ্যে প্রকাশিত টিজার দেখে বোঝা গেছে, জমজমাট চোখ ধাঁধানো অ্যাকশন দৃশ্যে ভরপুর ‘সাহো’ সিনেমা। এতে প্রভাসের নায়িকা বলিউডে শ্রদ্ধা কাপুর। নায়কের পাশাপাশি তিনিও হাজির হয়েছেন মারকুটে অবতারে। এই সব চর্চার মাঝে ফাঁস হলো নতুন খবর। আর তা জানিয়েছেন ‘সাহো’র চিত্রগ্রাহক মাধি।

আরও পড়ুন: বৌভাতের দিন দাফন হলো বর কনেসহ ১১ জনের

তিনি জানান, ৮ মিনিটের একটি অ্যাকশন দৃশ্য শুট করার জন্য খরচ করা হয়েছে ৭০ কোটি রুপি! হাই বাজেট অ্যাকশন দৃশ্যটির শুটিং হয়েছে আবু ধাবিতে। এই ছবি এক নতুন ইতিহাস তৈরির পথে। এর আগে ভারতীয় চলচ্চিত্রে কোনো একটি দৃশ্যের জন্য এই বিপুল পরিমাণে টাকা খরচ করা হয়নি।

‘সাহো’য় প্রভাসকে দেখা যাবে বহুমাত্রিক এক জটিল চরিত্রে। এছাড়া শ্রদ্ধা কাপুর রয়েছেন পুলিশ কর্মকর্তার ভূমিকায়। আরও অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, নীল নীতিন মুকেশ, মন্দিরা বেদি, চাঙ্কি পাণ্ডে, মহেশ মঞ্জারেকর, অরুণ বিজয় ও মুরলি শর্মা।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন