মায়ের সঙ্গে সালমানের নাচের ভিডিও ভাইরাল

প্রকাশ : ২৩ জুলাই ২০১৯, ১৫:৩০ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

ছবি: সংগৃহীত

মাঝে মধ্যেই পারিবারিক নানান মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় সালমান খানকে। কখনও ভাতিজা, ভাগ্নেদের সঙ্গে খেলাধূলা করে কাটাতে, আবার কখনও পরিবারের অন্যান্যদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় ভাইজানকে।

সম্প্রতি, মা সালমা খানের সঙ্গে হাতে হাত ধরে মিউজিকের তালে কোমর দোলাতে দেখা গেল সালমানকে। সেই ভিডিও ভাইজান নিজের ইনস্টাগ্রাম থেকে পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়েছে। ছেলের পাল্লায় পড়ে দীর্ঘক্ষণ নাচতে নাচতে ক্লান্ত সালমা খান শেষপর্যন্ত নাচ গান বন্ধ করতে বলেন বলে জানাচ্ছেন সালমান নিজেই। যিনি নাচের ভিডিওটি শুট করছিলেন সালমা খানকে তাকে ভিডিও করতে বারণ করতে দেখা যায়।

আরো পড়ুন: খন্দকার এনামুল বাছিরের জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ

মা সালমা খান যে সল্লুর ভীষণই কাছের তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। সালমানের সঙ্গে তার মায়ের এই নাচের ভিডিও দেখা আপ্লুত ভক্তরা। কমেন্টে কেউ লিখেছেন ‘ভিডিওটি ভীষণই কিউট’। কেউ আবার লিখেছেন ‘মাম্মাস বয়’।

প্রসঙ্গ, মা সালমা খানের বিষয়ে সালমান যে ভীষণই যত্নশীল, সেকথা নতুন করে আর বলার অপেক্ষা রাখে না। বিদেশে শুটিংয়ে গেলেও সল্লুর সঙ্গে যদি তার মা যান, তখন তাঁর বিশেষ খেয়াল রাখতে দেখা যায় সালমানকে। তবে শুধু সালমা খানই নয়, পরিবারই সলমন খানের ধ্যানজ্ঞান। পরিবারের প্রত্যেক সদস্যই তার ভীষণই কাছের।

ইত্তেফাক/বিএএফ