ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬
৩১ °সে


প্রেমের টানে ফের কাছাকাছি আসছেন রণবীর-দীপিকা!

প্রেমের টানে ফের কাছাকাছি আসছেন রণবীর-দীপিকা!
রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

তখন প্রায় মধ্যরাত। পরিচালক লাভ রঞ্জনের বাড়ির সামনে দেখা মিললো দীপিকা পাড়ুকোন ও তার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের। রণবীর আগেই পৌঁছে গিয়েছিলেন, পরে গাড়ি নিয়ে সেখানে পৌঁছলেন দীপিকা। এতো রাতে রণবীর কাপুরের সঙ্গে দীপিকাকে দেখে অনেকেই অবাক। শুরু হয়েছে নানা গুঞ্জন।

দীপিকা-রণবীরের মধ্যরাতে লাভ রঞ্জনের বাড়িতে দেখা করার খবরে অবশ্য অনেকেই অনুমান করছেন লাভ রঞ্জনের পরবর্তী ছবিতে জুটি বাঁধতে পারেন এই দুই ‘প্রাক্তন’। এর আগে ‘তামাশা’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘বাঁচনা এ হাসিনো’ ছবিতে দীপিকা ও রণবীর কাপুরের জুটি দর্শকদের মন কেড়েছে। তবে ব্যক্তিগত জীবনে রণবীর কাপুরের সঙ্গে দীপিকার প্রেম সফল না হলেও পর্দায় এই জুটিকে বেশ পছন্দ করেন দর্শকরা।

আরো পড়ুন: এক শিশুর বাবা দাবিতে হাসপাতালে তিন যুবক

বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, ব্যক্তিগত জীবনে কাছাকাছি না আসতে পারলেও পর্দায় ফের একবার রোম্যান্স করতে দেখা যেতে পারে এই জুটিকে। দীপিকা-রণবীর ছাড়াও লাভ রঞ্জনের ছবিতে দেখা যেতে পারে অজয় দেবগণকে। যদিও লাভ রঞ্জনের ছবিতে একসঙ্গে জুটি বাঁধার বিষয়ে দীপিকা বা রণবীর কাপুর নিজে এখনও মুখ খোলেননি।

প্রসঙ্গত, দীপিকা সম্প্রতি ‘ছপাক’ ও ‘৮৩’ ছবির শুটিং শেষ করেছেন। অন্যদিকে রণবীর ব্যস্ত ‘ব্রহ্মাস্ত্র ও ‘শামসেরা’ ছবি নিয়ে।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৬ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন