শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মেয়েকে হত্যার পর অভিনেত্রীর আত্মহত্যা, সুইসাইড নোট উদ্ধার

আপডেট : ১০ আগস্ট ২০১৯, ১৬:৪৮

মেয়েকে গলা টিপে হত্যা করার পর আত্মহত্যা করেছেন প্রাগন্যা প্রসাদ পার্কার নামে এক মারাঠি অভিনেত্রী। রেখে গিয়েছেন একটি সুইসাইড নোট।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, শুক্রবার (৯ আগস্ট) জিমে গিয়েছিলেন প্রাগন্যার স্বামী প্রশান্ত। সেসময় ১৭ বছরের মেয়ে শ্রুতির সঙ্গে বাড়িতেই ছিলেন প্রাগন্যা। রাত সাড়ে ৯টার দিকে বাড়ি ফিরে বিছানায় মেয়ে এবং ফ্যানের সঙ্গে স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পান তিনি। পরে তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান প্রশান্ত। যেখানে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে পুলিশে খরব দেওয়া হলে তারা মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। সেই সঙ্গে প্রাগন্যার স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছের তারা।

আরো পড়ুন: লাবণী পয়েন্টে নিখোঁজ, লাশ মিললো কবিতা চত্বর পয়েন্টে

সুইসাইড নোটে প্রাগন্যা প্রসাদ পার্কার লিখেছেন, ‘বর্তমানে আমার স্বামী প্রশান্তের ব্যবসায় বড়সড় লোকসান হয়েছে। ছোটপর্দায় অভিনয় করেও লাভ কিছুই হচ্ছে না। আর্থিক সংকটের মাঝে আর বাঁচতে পারছি না।’ মেয়ে শ্রুতিকে গলা টিপে হত্যার কথাও স্বীকার করে নিয়েছেন তিনি।

প্রাগন্যা মারাঠি টিভি সিরিয়ালে কাজ করতেন। কয়েকটি হিন্দি ছবিতেও কাজ করেছেন। কিছুদিনের মধ্যে সেগুলো মুক্তি পাওয়ার কথাও রয়েছে। তবে তার অভিনয় দর্শকদের মন কাড়ল কি না, তা দেখে যেতে পারলেন না প্রাগন্যা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন