মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জারিনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন সালমান?

আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ১৬:১৩

বলিউডের সব থেকে ‘এলিজিবল ব্যাচেলর’ নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন! পাত্রী নাকি ‘বীর’ ও ‘যুবরাজ’ ছবিতে সালমানের সহ-অভিনেত্রী জারিন খান! সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন জারিন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জারিনকে জিজ্ঞাসা করা হয়েছিল সালমান, করণ সিং গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কাকে তিনি মারতে চান এবং কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান? আর কাকেই বা বিয়ে করতে চান? 

উত্তরে জারিন বলেন, ‘আমি কাউকেই মারতে চাই না। আবার বিয়েতেও বিশ্বাস রাখি না। আমার মতে বিয়ে একটা স্বচ্ছ প্রতিষ্ঠান। তবে বর্তমান যুগে এসে এটা একটা ঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চাই। সালমান সঙ্গে আমার বিয়ে হচ্ছে এমন গুজব ছড়াতেও আমার বেশ ইচ্ছে করে।’

আরো পড়ুন: ঠিকমত চালাতে না পারলেও ছেলের আবদার রেখেছিলেন বাবা

প্রসঙ্গত, শেষবার জারিন খানকে দেখা গিয়েছিল আকসর ২, হেট স্টোরি ৩ ও ১৯২১ ছবিতে। তবে বক্স অফিসে এই দুটি ছবিই সেভাবে ছাপ ফেলতে পারেনি। শোনা যাচ্ছে, এবার তেলুগু ছবিতে অভিষেক করতে চলেছেন জারিন।

সালমান এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন ‘দাবাং থ্রি’ র শ্যুটিংয়ে। এছাড়াও তার ঝুলিতে রয়েছে সঞ্জয়লীলা বনশালির ‘ইনশাল্লাহ। ছবিতে তার বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন