শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘মিশন মঙ্গল’ নিয়ে খুদে ভক্তের উপহারে আপ্লুত অক্ষয়

আপডেট : ২০ আগস্ট ২০১৯, ১৮:২৪

উপহার কার না ভাল লাগে! আর সেই উপহার যদি আট বছরের খুদের থেকে পাওয়া যায় তবে তার মাত্রাই আলাদা। অক্ষয় কুমারও মজেছেন তার এক খুদে ভক্তের কাছ থেকে পাওয়া অপ্রত্যাশিত উপহারে।

স্বাধীনতার দিনেই মুক্তি পেয়েছে জগন শক্তি পরিচালিত অক্ষয় কুমার অভিনীত ছবি ‘মিশন মঙ্গল’। অক্ষয়ের চরিত্রটি একজন মহাকাশ বিজ্ঞানীর। ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থা ‘ইসরো’-র মঙ্গলে ‘মঙ্গলযান’ পাঠানোর সত্য আখ্যান নিয়েই এই ছবি। আর ওই ছবির হ্যাংওভারেই আপাতত বুঁদ বলি-প্রেমীরা।

কিছুদিন আগে এক টুইটার ব্যবহারকারী নিজের অ্যাকাউন্ট থেকে তার আট বছরের মেয়ের ছবি শেয়ার করেন। সেখানে অক্ষয়কে উল্লেখ করে লেখেন, ‘আমি আমার আট বছরের মেয়েকে নিয়ে ছবিটি দেখতে গিয়েছিলাম। সকালবেলা ঘুম ভেঙে উঠে দেখি ছবিটিতে সে যা যা দেখেছে, বাড়িতে সাদা বোর্ডে তাই এঁকে রেখেছে।’

আরো পড়ুন: ধর্ষণের মামলা তুলে নিতে ঘুষ দেয়ার কথা স্বীকার রোনালদোর

ছবিতে দেখা যাচ্ছে সাদা বোর্ডে হিন্দি হরফে ‘মঙ্গল’ লিখে নীচে রকেট, চাঁদ এবং সূর্যের ছবি এঁকেছে গোলাপি জামা পরা খুদে। মুখে মিষ্টি হাসি।

ওই বালিকা ও তার আঁকা ছবির কথা উল্লেখ করে অক্ষয় নিজের টুইটারে আপলোড করে লেখেন, ‘এই ছবিটি আমার দিন ভাল করে দিয়েছে। নতুন প্রজন্মকে বিজ্ঞানে উৎসাহিত করা ‘মিশন মঙ্গল’ ছবির প্রধান উদ্দেশ্য ছিল। বক্স অফিস কাউন্ট নয়। বাচ্চাটির হাতে আঁকা ছবিটিই আমার পরম প্রাপ্তি। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন