শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কোয়েলের কোলে কে এই নবজাতক?

আপডেট : ২১ আগস্ট ২০১৯, ১৫:৫৯

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। জিৎ, প্রসেনজিৎ থেকে শুরু করে দেবসহ প্রায় সকলের সঙ্গেই সুপারহিট ছবি রয়েছে কোয়েলের। টলিউডের সব নামকরা নায়কের সঙ্গেই কাজ করেছেন তিনি। তবে জিতের সঙ্গে তার জুটি মানুষের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয় ছিল। অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে তিনি। বিয়ে করেছেন টলিউডের নামকরা প্রোডিউসারকে। বিয়ের পর ছবির সংখ্যা কমিয়েছেন কোয়েল।

মঙ্গলবার (২০ আগস্ট) নিজের ফেসবুক ওয়ালে কিছু ছবি শেয়ার করেন কোয়েল মল্লিক। ছবিতে দেখা যাচ্ছে কোয়েলের কোলে ফুটফুটে একটি বাচ্চা। এই ছবি দেখে নেটিজেনরা নানা রকম মজার কমেন্ট করেন। অনেকেই জানতে চান সদ্যজাত শিশুটি কি কোয়েলের সন্তান? তবে বাচ্চাটি তার নয় তা স্পষ্ট বোঝা যাচ্ছে পোস্টের ক্যাপশন দেখে।

আরো পড়ুন: ভারতের ছবিতে মম, বাংলাদেশি ছবিতে শ্রাবন্তী-সানি লিওন

তবে কোয়েল তার পোস্টেই লিখেছেন, ‘এই শিশুটি আমার বেস্ট ফ্রেন্ড অন্তরার ছেলে। আমার প্রিয় বন্ধু অন্তরা এক রাজপুত্রের জন্ম দিয়েছে। তাকে ভালবাসার পৃথিবী উপহার দিলাম।’

প্রসঙ্গত, কোয়েল মল্লিক বর্তমানে দুটি ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত। অরিন্দম শীল পরিচালিত ‘মিতিন মাসি’ ছবিতে মহিলা গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। অন্যদিকে হোম প্রোডাকশন সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবি ‘বনি’তে তাকে পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে। বনি ছবিটির পরিচালনাও করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনেই তৈরি হচ্ছে এই ছবি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন