ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
২৮ °সে


গুপ্তচরের বেশে পাকিস্তানে যাচ্ছেন ইমরান হাসমি!

গুপ্তচরের বেশে পাকিস্তানে যাচ্ছেন ইমরান হাসমি!
অভিনেতা ইমরান হাসমি। ছবি: সংগৃহীত

পাকিস্তানেরর বালুচিস্তান প্রদেশে ক্রমাগত বেড়ে উঠেছে জঙ্গি কার্যকলাপ। ভারতীয় গুপ্তচরদের বিরুদ্ধে লড়ার জন্য জঙ্গিদের উস্কানি দিচ্ছে সেখানকার জঙ্গি নেতারা। বেশ কয়েকজন ভারতীয়কে পাকড়াও করে অস্বাভাবিক অত্যাচার চালানো হচ্ছে। এবার তাদের সেখান থেকে উদ্ধার করতে অ্যাডোনিসকে সেখানে পাঠিয়েছে ভারতীয় গুপ্তচর সংস্থা।

অ্যাডোনিস ওরফে কবীর আনন্দ। তাকে অ্যাডোনিস নামেই ডাকা হয়। তবে অ্যাডোনিসকে সেখানে পাঠালেও জঙ্গিদের বিরুদ্ধে গোপনে লড়াই চালাতে গিয়ে মাঝে সেও বিপদে পড়ে যায়। এবার সেখানে পাঠানো হয় আরো এক নারী গুপ্তচরকে। জমে ওঠে লড়াই। এমনই টান টান উত্তেজনাপূর্ণ রোমহর্ষক গল্প নিয়ে নেটফ্লিক্স ইন্ডিয়াতে আসতে চলেছে ওয়েব সিরিজ ‘বার্ড অফ ব্লাড’।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘বার্ড অফ ব্লাড’ এর ট্রেলার। সেখানেই উঠে এসেছে এমন গল্প। এই ওয়েব সিরিজটির পরিচালনা করছেন বাংলার ঋভু দাশগুপ্ত (পরিচালক বিরসা দাশগুপ্তর ভাই)। তারই পরিচালনায় ‘বার্ড অফ ব্লাড’ ওয়েব সিরিজে ভরাতীয় গুপ্তচর অ্যাডোনিসের ভূমিকায় দেখা যাবে ইমরান হাসমিকে।

আরো পড়ুন: রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষিকা সোমাও মারা গেলেন

ইমরান ছাড়াও এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বিনীত কুমার সিং, সবিতা ধুলিপালা, কীর্তি কুলকার্নি, জয়দীপ অহলওয়াত, রাজিত কাপুরসহ আরও অনেককেই।

এই ওয়েব সিরিজটির প্রযোজনা করছে শাহরুখের ‘রেড চিলিস এন্টারটেইনমেন্ট’। বাইলাল সিদ্দিকীর লেখা একটি বইয়ের উপর ভিত্তি করেই তৈরি হয়েছেন ঋভু দাশগুপ্তর ‘বার্ড অফ ব্লাড’ ওয়েবসিরিজটি।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন