শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সবচেয়ে বেশি আয়ের অভিনেত্রী

আপডেট : ২৬ আগস্ট ২০১৯, ১৪:৩৪

বিশ্ব সিনেমা বাজারে ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ সফলতার শীর্ষে থাকা সিনেমার নাম। শুধু জনপ্রিয়তার দিক থেকেই নয়, আয়ের দিক থেকেও বিশ্ব সিনেমার সকল রেকর্ড ভেঙে ফেলেছে সিনেমাটি। সেই জায়গা থেকে সিনেমার তারকারাও আয়ের দিক থেকে এগিয়ে।

‘অ্যাভেঞ্জার্স’ সিরিজে ‘ব্লাক উইডো’ চরিত্রে অভিনয় করেন স্কারলেট জোহানসন। সিনেমাটি মুক্তির পর স্কারলেট তার আয়ের হিসেবেটা বেড়েছে অনেকটা। গতবছরের জুন থেকে এখন পর্যন্ত তার আয় ৫ কোটি ৬০ লাখ মার্কিন ডলার। ১ কোটি ৫৫ লাখ ডলার বেড়েছে গতবছরের তুলনায়।

আর এই আয় নিয়ে বর্তমানে নারী অভিনেত্রীদের মধ্যে বেশি পারিশ্রমিক পাওয়ার তালিকায় দ্বিতীয়বারের মতো শীর্ষস্থানে রয়েছেন আবেদনময়ী মার্কিন এই অভিনেত্রী ও গায়িকা। মার্কিন ব্যবসাসংক্রান্ত ম্যাগাজিন ফোর্বস প্রকাশ করেছে এই তালিকা।

ফোর্বসের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় দুই নম্বরে আছেন মার্কিন টিভি সিরিজ ‘মডার্ন ফ্যামিলি’র অভিনেত্রী সোফিয়া ভারজারা।

আরো পড়ুন: সর্বোচ্চ বাজেটের ছবিতে হৃত্বিক-দীপিকার সঙ্গে ফিরছেন প্রীতি

এবার শীর্ষ দশ অভিনেত্রীর প্রায় সবাই ২ কোটি ডলারের বেশি পারিশ্রমিক পেয়েছেন। তাদের সম্মিলিত পারিশ্রমিকের সংখ্যাটা ৩১ কোটি ৪৬ লাখ ডলার, গতবারের চেয়ে যা ৬৯ শতাংশ বেশি।

গতবছর কেবল স্কারলেট জোহানসন ও অ্যাঞ্জেলিনা জোলি ২ কোটি ডলারের ঘর স্পর্শ করতে পেরেছিলেন। সূত্র: ফোর্বস

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন