শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রুমে নিয়ে যাওয়ার জন্য জোর করেন পরিচালক: বিদ্যা বালান

আপডেট : ২৭ আগস্ট ২০১৯, ১৭:৩৭

রূপালী জগতে ‘কাস্টিং কাউচ’ একটি পরিচিত শব্দ। কখনও নামজাদা অভিনেত্রীরা ‘কাস্টিং কাউচের’ অভিজ্ঞতা শেয়ার করেন। আবার কখনও মডেলরাও সম্মুখীন হন এই অভিজ্ঞতার।  রিচা চাড্ডা থেকে শুরু করে স্বরা ভাস্কর পর্যন্ত বলিউডে ‘কাস্টিং কাউচের’ সম্মুখীন হয়েছেন অনেকেই। এবার সেই তালিকায় যুক্ত হলো বিদ্যা বালানের নাম।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে বিদ্যা বালান জানান, কেরিয়ারের শুরুতে দক্ষিণী সিনেমা দিয়ে অভিনয় জগতে পা রাখার পরিকল্পনা ছিলো বিদ্যা বালানের। ওই সময় এক পরিচালকের সঙ্গে সাক্ষাতকারের জন্য চেন্নাইতে যান বিদ্যা। একটি কফি শপে তাদের দেখা করার কথা ছিল। কিন্তু বিদ্যা বালানকে তিনি নিজের হোটেলের ঘরে নিয়ে যাওয়ার জন্য জোর করতে শুরু করেন। যা শুনে প্রথমে চমকে যান বিদ্যা।

আরো পড়ুন: এক সঙ্গে নিজের দুই বান্ধবীকে বিয়ে করলেন যুবক

তিনি আরো বলেন, পরে ওই পরিচালকের কথা মতো তার হোটেলের ঘরে গিয়ে, কয়েক মিনিটের মধ্যেই সেখান থেকে বেরিয়ে যান তিনি। ওই দিন হোটেলের ঘরের দরজা খোলাই রেখেছিলেন বিদ্যা। ফলে পরিচালক সেখান থেকে ৫ মিনিটের মধ্যে বেরিয়ে যান বলে জানান ‘মিশন মঙ্গল’ অভিনেত্রী। বলিউডে ১৫ বছর কাটানোর পর সেই ঘটনার কথা মনে করলে এখনও ভয় পান বলে জানান বিদ্যা বালান।

প্রসঙ্গত ‘পরিণীতা’ দিয়ে বলিউডে পা রাখেন বিদ্যা বালান। সাইফ আলি খানের সঙ্গে ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। এরপর ‘ডার্টি পিকচার’ থেকে শুরু করে ‘কাহানী’, ‘তুমহারি সুলু’, ‘ভুলভুলাইয়া’ এর মতো একের পর এক সিনেমায় দাপট দেখিয়েছেন তিনি। বর্তমানে অক্ষয় কুমারের সঙ্গে ‘মিশন' মঙ্গল’ এর সাফল্য নিয়েও উচ্ছ্বসিত বিদ্যা বালান।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন