ঢাকা সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬
২২ °সে

‘দ্য মোস্ট ইন্সপায়ারিং এশিয়ান ওম্যান’ আলিয়া ভাট

‘দ্য মোস্ট ইন্সপায়ারিং এশিয়ান ওম্যান’ আলিয়া ভাট
ছবি: সংগৃহীত

বয়স কম হলেও বলিউডে সফলতা দিয়ে সেটি কখনো বোঝা যায়নি আলিয়ার। একের পর এক সিনেমা হিট, সফলতার ঝুলিতে অ্যাওয়ার্ড। এছাড়াও বলিউডজুড়ে তার প্রশংসারও কমিত নেই। বাবা মহেশ ভাটের পরিচয়ের বাইরে নিজের মৌলিক একটি জায়গা করে নিয়েছেন আলিয়া ভাট। সম্প্রতি তার ঝুলিতে জমা হলো আরো একটি সফলতা।

টেলিভিশন চ্যানেলের পিপল চয়েস অ্যাওয়ার্ড ২০১৯, ‘দ্য মোস্ট ইন্সপায়ারিং এশিয়ান ওম্যান’ ক্যাটাগরিতে একমাত্র ভারতীয় হিসেবে মনোনীত হয়েছেন আলিয়া ভাট। আলিয়া ছাড়াও এই তালিকায় আরো ৭ জনের নাম রয়েছে। তবে তারা কেউই ভারতীয় নন।

এই নমিনেশনের তালিকায় নাম রয়েছে থাই মডেল চুটিমন চুয়েনগচারোসুকিং, সাউথ কোরিয়ান গায়ক সি এল, সাউথ কোরিয়ান অভিনেতা ইয়াং-ইউ-মি, প্রায়া লুন্ডবার্গ, রালিন শাহ, ইউনা, জো ডনগিউ-এর। এই ৭ জনের মধ্য থেকে ভোটাভুটির মাধ্যমে ‘দ্য মোস্ট ইন্সপায়ারিং এশিয়ান ওম্যান’ হিসেবে একজনকে বেছে নেওয়া হবে।

এরইমধ্যে ভোটাভুটির জন্য ভোটিং লাইন খুলে দেওয়া হয়েছে। ১৮ অক্টোবর পর্যন্ত এই ভোটাভুটি চলবে। তবে ভোটাভুটির পর ‘দ্য মোস্ট ইন্সপায়ারিং এশিয়ান ওম্যান হিসেবে কে নির্বাচিত হন এখন সেটাই দেখার। আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে পিপলস চয়েস অ্যাওয়ার্ড-২০১৯।

ইত্তেফাক/এসআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন