অনেকদিন পর একসঙ্গে মঞ্চ মাতালেন খালিদ ও টুটুল

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৫৬ | অনলাইন সংস্করণ

  বিনোদন রিপোর্ট

ছবি: সংগৃহীত।

টুটুল ও খালিদ, দেশের এই দুই জনপ্রিয় কণ্ঠশিল্পীর একসঙ্গে পথচলা অনেকবছর ধরে। একসঙ্গে যৌথ অ্যালবামে গান গেয়েছেন তারা। এদেশের বাংলা গানে অগণিত জনপ্রিয় গান গেয়েছেন দু’জনই। খালিদের কণ্ঠের গান আগামী কয়েক প্রজন্মের তারুণ্যকে প্রতিনিধিত্ব করবে।

অন্যদিকে এস আই টুটুল তার গান ও সুর দিয়ে নিজের নামের একটি জনপ্রিয় অবস্তান তৈরি করেছেন। পেয়েছেন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

প্রায় ১০ বছর আগে জনপ্রিয় এই দুই শিল্পীর যৌথ অ্যালবাম ‘দ্বিধা’ শ্রোতাদের ভেতরে দারুণ সাড়া ফেলে। দুই মেলোডি সুরের সারথি এবারের ফোবানা সম্মেলনে একই মঞ্চে পারফর্ম করলেন। কণ্ঠশিল্পী খালিদ বলেন , ‘একসঙ্গে এক মঞ্চ অনেকবার শেয়ার করেছি। কিন্তু এবার ফোবানায় একসঙ্গে পারফর্ম করে সত্যিই ভালো লাগছে । দর্শকরাও খুব এনজয় করেছে।’

এস আই টুটুল বলেন, ‘এখন স্টেজ শো আর মিউজিক নিয়ে পড়াশোনার কাজে আমেরিকা থাকছি বেশ কিছুদিন। এখানে অনেকের সঙ্গেই গেয়েছি। খালিদ ভাই আমার দীর্ঘদিনের পরিচিত ও প্রিয় মানুষ। আমার সুরে একটি অ্যালবামও তিনি করেছেন। অনেকদিন পর দেশের বাইরে এভাবে একই মঞ্চে গেয়ে সত্যিই ভালো লাগছে।’

উল্লেখ্য, বিদেশ-বিভূঁইয়ে থাকলেও খালিদ বা টুটুল তাদের শ্রোতা-দর্শকদের জন্য নতুন গানের কাজ করছেন নিয়মিত। খুব শিগগিরই তাদের গান প্রকাশ পাবে বলে জানা গেছে।

ইত্তেফাক/এসআর