ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
২৮ °সে


পাশে রানু মণ্ডল, সংবাদ সম্মেলনে কেঁদে ফেললেন হিমেশ

পাশে রানু মণ্ডল, সংবাদ সম্মেলনে কেঁদে ফেললেন হিমেশ
সংবাদ সম্মেলনে কেঁদে ফেললেন হিমেশ। ছবি: সংগৃহীত

ভাগ্যের চাকা কখন যে ঘুরে যাবে তা আগে থেকে বলতে পারে না কেউ। রানু মণ্ডল তো আঁচই করতে পারেনি, যে এরকমটা ঘটবে তার সঙ্গে। হঠাৎ একটি গানই বদলে দেবে গোটা জীবনটা। হাতের মুঠোয় চলে আসবে যশ, অর্থ, প্রতিপত্তি! রানাঘাট থেকে স্টেশন থেকে রানুর বলিউড জার্নি সত্যিই এখন গোটা দেশ ও দশের কাছে অনুপ্রেরণা! এরই মধ্যে গেয়ে ফেলেছেন ‘তেরি মেরি কাহানি’ পুরো গান। সেই গল্প বলতে গিয়ে সংবাদ সম্মেলনে কেঁদে ফেললেন হিমেশ। পাশে তখন বসে আছেন ভাইরাল রানু মণ্ডল।

মুক্তি পেয়েছে রানু মণ্ডলের ‘তেরি মেরি কাহানি’ গানের পুরো ভিডিও। যেখানে হিমেশের সঙ্গে একসঙ্গে গলা মিলিয়ে গান গেয়েছেন রানু। বার বার টিজারে প্রকাশ পাওয়া দু’কলি নয়, বরং গোটা গানে এবার রয়েছেন রানু। সেই গান ইউটিউবে প্রকাশ পেতেই সুপারহিট। ইতিমধ্যে লাইকের সংখ্যা ছাড়িয়ে লাখেরও বেশি। সেই গান প্রকাশের অনুষ্ঠানেই যেন চোখ ছলকে উঠল রানুর।

আরো পড়ুন: গরু আর ওম শুনে কেঁপে ওঠাটা দুঃখজনক: মোদী

সামনে অজস্র মিডিয়ার ক্যামেরা। ভক্তদের ভিড়। স্বপ্ন-পূরণের মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন রানু মণ্ডল। রানাঘাট স্টেশনের পর্বকে দূরে সরিয়ে এতো সম্মান, এত ভালোবাসা পাবেন রানু, তা যেন স্বপ্নেও ভাবতে পারেননি তিনি। তবে চোখের সামনে এখন গোটা বাস্তব। রানু এখন সবার মধ্যমণি।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন