বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কলকাতার জয় সরকারের সঙ্গে সুস্মিতা আনিসের ‘চেনা শহর’

আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ০৮:২৯

বাংলা আধুনিক গানের জনপ্রিয় কণ্ঠশিল্পী সুস্মিতা আনিস তার ভিন্ন ভাবনা ও গায়কীর জন্য শ্রোতা-দর্শকের কাছে বিশেষভাবে পরিচিত। আজ কলকাতার হোটেল পার্কে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ‘চেনা শহর’ অ্যালবামটি প্রকাশ করতে যাচ্ছেন শিল্পী সুস্মিতা আনিস।

 

 

অনুষ্ঠানে অ্যালবামের গানগুলো অনলাইন, অফলাইনসহ সকল ডিজিটাল প্লাটফর্মে রিলিজ দেওয়া হবে এবং সুস্মিতা আনিসের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে সরাসরি সম্প্রচার করা হবে।

 

অ্যালবামটি পরিচালনা করেছেন পশ্চিমবাংলার জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক জয় সরকার, গীতিকার কলকাতার শ্রীজাত বন্দ্যোপাধ্যায় এবং বাংলাদেশের সুহূদ সুফিয়ান ও রাকিব হাসান রাহুল।

 

অ্যালবামটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। কলকাতার বিভিন্ন মনোমুগ্ধকর লোকেশনে চিত্রায়িত মিউজিক ভিডিওগুলোতে পশ্চিমবাংলার বেশ ক’জন জনপ্রিয় অভিনয়শিল্পী অংশ নেন। তবে আজ মাত্র ১টি গানের মিউজিক ভিডিও রিলিজ করা হবে। পরবর্তীতে ধাপে ধাপে অন্যান্য গানের মিউজিক ভিডিও দর্শকরা দেখতে পাবেন।

আরো পড়ুন : ‘গ’ ইউনিট দিয়ে ঢাবি ভর্তি পরীক্ষা শুরু আজ

সুস্মিতা আনিস বলেন, ‘সংগীত হচ্ছে বিশ্বজনীন, কোনো গণ্ডিতে বাঁধা নয়। আর এই ভাবনা থেকেই বাংলাদেশ ও কলকাতা তথা দুই বাংলার শিল্পী ও কলাকুশলীদের নিয়ে চেনা শহর অ্যালবাম। গানগুলোয় বৈচিত্র্যময় ভাবনার প্রতিফলন রয়েছে, যা শ্রোতা-দর্শকদের ভালো লাগবে বলে আমি আশা করি। সৃজনশীল চিন্তার বহিঃপ্রকাশ এ অ্যালবামটির রোমান্টিক ধাঁচের গানগুলো সকল শ্রোতার ভালো লাগবে বলে আমার প্রত্যাশা।’

 

 ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন