‘গল্পই সিনেমার মূল নায়ক’

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৪ | অনলাইন সংস্করণ

  বিনোদন রিপোর্ট

বিদ্যা সিনহা মিম। ছবি: সংগৃহীত

চলতি বছরে শুরুর দিকে সিনেমা নিয়ে ঢালিউডে আলোচনা চললেও মাঝে ঈদ ছাড়া খুব একটা আলোচনা ছিল না। এমনকি ঈদেও সিনেমার সংখ্যা ছিল কম। এ বছর রোজার ঈদে সিনেমার সংখ্যা ছিল মাত্র তিনটি। যা কোরবানি ঈদে আরো কমে দাঁড়ায় দুইটিতে। তবে চলতি মাসে ঢাকাই সিনেমার অবস্থাটা অনেকটাই ভালো। 

মুক্তির তালিকায় রয়েছে বেশ কয়েকটি সিনেমা। এরইমধ্যে মুক্তি পেয়েছে ‘মায়াবতি’ ও ‘অবতার’ শিরোনামে দুটি সিনেমা। আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে বিদ্যা সিনহা মিম অভিনীত ‘সাপলুডু’ সিনেমাটি। এরমধ্যে সিনেমার গানগুলো অডিও আকারে প্রকাশ পেয়েছে। থ্রিলার ধরণার এই সিনেমাটি পরিচালনা করেছেন গোলার সোহরাব দোদুল।

সিনেমাটি প্রসঙ্গে মিম বলেন, ‘এই সিনেমার গল্পটি নিয়েই সবচেয়ে বেশি উচ্ছ্বশিত আশি। গল্পই এই সিনেমার মূল নায়ক। এই ধরনের গল্প সাধারণত পাওয়া যায় না। স্ট্র্যাগল করা একজন মেয়ের চরিত্রে আমাকে এই সিনেমায় দেখা যাবে।’

মিম চলতি সময়ে ময়মনংসিহে ‘পরাণ’ শিরোনামে একটি সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। এই মাসের শুরুতে তিনি এ ছবির শুটিং শুরু করছেন। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান । ঢাকাই সিনেমার পাশাপাশি কলকাতাতেও এখন বেশ জনপ্রিয়ম মিম। এরইমধ্যে কলকাতার একক প্রযোজনাতেও অভিনয় করেছেন তিনি।

চলতি বছর কলকাতায় তার ‘থাই কারি’ সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটি পরিচালনা করেছেন আঙ্কিত আদিত্য। এখানে আবারো সোহমের সাথে জুটি বাঁধেন মিম। বর্তমানে কলকাতায় কোনো ব্যস্ততা না থাকলেও দেশে সামনে আরো কয়েকটি সিনেমায় ব্যস্ত থাকতে দেখা যাবে এই জনপ্রিয় নায়িকাকে।