ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
২৭ °সে


রানু মণ্ডলের পর উবার চালকের গান ভাইরাল

রানু মণ্ডলের পর উবার চালকের গান ভাইরাল
রানু মণ্ডল ও লখনউয়ের উবার চালক বিনোদজি। ছবি: সংগৃহীত

রানাঘাট স্টেশনে গান গেয়ে ভাইরাল গোটা দেশে জনপ্রিয় হয়ে যান রানু মণ্ডল। লতা মঙ্গেশকরের গান ‘এক প্যার কা নাগমা হে’ গেয়ে ভাইরাল হয়ে যান রানু। তার গান শুনে সোজা মুম্বাই থেকে ডাক আসে। মুম্বাইতে গিয়ে প্রথমে একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে হাজির হন রানু মণ্ডল। ওই শেয়ার মঞ্চেই হিমেশ রেশমিয়া, নিজের ছবির গায়িকা হিসেবে বেছে নেন রানুকে। এরপর হিমেশের স্টুডিয়োতে হাজির হয়ে প্রথমে ‘তেরি মেরি’ এবং পরে ‘আশিকি মে তেরি’ গেয়ে জনপ্রিয়াতার আরও একধাপ সিঁড়িতে চড়ে বসেন বছর ৫৫-র এই মহিলা।

রানাঘাটের রানু মণ্ডলকে নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়েছে, সেই সময় ভাইরাল হল লখনউয়ের এক উবার চালকের গান।

‘নাজার কে সামনে’ গেয়ে রাতারাতি ভাইরাল হয়ে যান লখনউয়ের উবার চালক বিনোদজি। গৌরব নামে একটি টুইটার হ্যান্ডেল থেকে প্রথমে বিনোদজির ওই গান শেয়ার করা হয়। সেখানেই ওই টুইটার ব্যবহারকারী, উবার চালক বিনোদজির সঙ্গে পরিচয় করিয়ে দেন নেটিজেনদের।

আরো পড়ুন: অহন মাইয়ারা পোলাগো ছবি ও বায়োডাটা আগে দ্যাহে: ঘটক

তিনি জানান, উবার চালানোর পাশাপাশি বিনোদজির রয়েছে অপূর্ব গানের গলা। তার একটি ইউটিউব চ্যানেল ও ইউটিউবে মিউজিক চ্যানেলও রয়েছে বলে জানানো হয়।

ওই ভিডিওতে ‘নাজার কা সামনে’ গাইতে দেখা যায় উবার চালককে। হাতে মাইক্রোফোন নিয়ে খালি গলাতেই গান গাইতে শোনা যায় বিনোদকে। উবার চালকের এই গান শুনে উচ্ছ্বসিত নেটিজেনরা।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন