ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
২৭ °সে


শাড়ি পরে প্রথম কিকেই গোল দিলেন শ্রাবন্তী

শাড়ি পরে প্রথম কিকেই গোল দিলেন শ্রাবন্তী
অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত

গোল...। মাঠ ফেটে পড়লো করতালিতে। ময়দানে উপস্থিত খেলোয়াড়রা ততক্ষণে করতালিতে অভিবাদন জানাচ্ছেন গোলদাতাকে। কে সেই গোলদাতা? তিনি মুখে হাত চাপা দিয়ে হাসছেন। আর হাসবেন নাই বা কেন? স্বপ্নেও কি ভাবতে পেরেছিলেন শাড়ি পরে প্রথম কিকেই বল ঢুকিয়ে দেবেন গোলপোস্টে?

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছেন। সেই ভিডিওতে দেখা গেছে কালো রঙের একটি শাড়ি পরে মাঠে নেমেছেন অভিনেত্রী। তার পায়ের সামনে ফুটবল। শাড়িটাকে অল্প উঁচু করে সেই বলে শট মারলেন তিনি। প্রথম কিকেই গোল। বল সটান গিয়ে ঢুকল গোলপোস্টে। অভিনেত্রীর এমন কাণ্ডে অবাক তিনি নিজেই। তাই গোল করার পর হাসতে হাসতে মুখ চেপে ধরলেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়ায় এই দক্ষতাকে ‘ভার্সেটাইলিটি’ বলে উল্লেখ করেছেন অভিনেত্রী।

সম্প্রতি কলকাতার একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনে গিয়েছিলেন শ্রাবন্তী। ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে শ্রাবন্তী বলে কিক মারবেন না, তাও কি হয়? তাই অনুরাগীদের অনুরোধ রেখে শাড়ি পরেই শট মারলেন তিনি। তার গোল দিয়েই শুরু হল ফুটবল টুর্নামেন্ট। অভিনেত্রীর সেই ভিডিও এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরো পড়ুন: ভাবীর পরকীয়া দেখায় জীবন দিতে হলো দেবরকে

শ্রাবন্তীর ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে অভিনন্দন জানাতে শুরু করেন নেটিজেনরা। কেউ কেউ তো লেখেন, বাঙালি মেয়েরা সব পারে। শ্রাবন্তীই তার প্রমাণ দিলেন। কেউ আবার লিখেছেন, ‘নাইস গোল।’

প্রসঙ্গত, তৃতীয়বার বিয়ের পর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কোনও ছবি মুক্তি পায়নি। তবে শোনা যাচ্ছে, ‘বিক্ষোভ’ নামে এক ছবিতে অভিনয় করছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন শামিম আহমেদ রনী। ঢাকার রাজপথে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। বাংলাদেশি পরিচালকের এই ছবিতে অভিনয়ের জন্য নাকি চুক্তিতে সই করে দিয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই নাকি ঢাকায় ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন