ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
২৭ °সে


কাউকে না জানিয়েই জেনিফারের বিয়ে!

কাউকে না জানিয়েই জেনিফারের বিয়ে!
জেনিফার লরেন্স ও কুক ম্যারোনি

বছরখানেক আগে থেকেই ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আলোচনায় অস্কার পুরস্কার বিজয়ী মার্কিন অভিনেত্রী জেনিফার লরেন্স। কখনো প্রেম, আবার কখনো বিয়ের খবরে গণমাধ্যমের সামনে এসেছেন তিনি। এই নায়িকার এমন সম্পর্ক নিয়ে অনেকদিন ধরেই নানা জল্পনা-কল্পনা চলছিল। এবার অনেকটা নিশ্চিতভাবে শোনা যাচ্ছে, বাগদত্তা কুক ম্যারোনিকে বিয়ে করেছেন তিনি।

সোমবার দু’জন নিরাপত্তারক্ষী ও আলোকচিত্রীসহ এ অভিনেত্রীকে ম্যানহাটন ম্যারেজ ব্যুরোতে কুক ম্যারোনি দেখা যায়। এরপর থেকেই তার বিয়ের গুঞ্জনটি জোরাল হয়।

এছাড়া এক প্রত্যক্ষদর্শী মাইক্রোব্লগিং সাইট টুইটারে লেখেন, ‘যখন আপনি বিয়ের লাইসেন্স নিতে যান এবং দেখেন আপনার চোখের সামনে জেনিফার লরেন্স বিয়ে করছেন।’ তবে পরবর্তী সময়ে টুইটটি মুছে ফেলা হয়েছে বলে সংবাদমাধ্যমটিতে জানানো হয়েছে।

আরো পড়ুন: টেকনাফে 'বন্দুকযুদ্ধে' দুই রোহিঙ্গাসহ নিহত ৩

শোনা যাচ্ছে, জেনিফার লরেন্স ও কুক ম্যারোনি ম্যানহাটনে বাড়ি খুঁজছেন। খুব শিগগিরই তারা একসঙ্গে থাকা শুরু করবেন। এছাড়া অক্টোবরে বড়সড়ো বিয়ের পার্টির আয়োজন করবেন তারা। চলতি বছরের ফেব্রুয়ারিতে বাগদান সারেন জেনিফার-কুক ম্যারোনি। এর আগে তারা প্রায় ৭ মাস প্রেম করেছিলেন। গত মে মাসে ঘনিষ্ঠজনদের নিয়ে বাগদানের একটি পার্টির আয়োজনও করেন তারা।

জুনে এন্টারটেইনমেন্ট টুনাইটে আমেরিকান হাসল সিনেমাখ্যাত এ অভিনেত্রী জানান, কুকের প্রস্তাবে তিনি সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গিয়েছিলেন। কারণ এটি তার জন্য খুব সহজ একটি সিদ্ধান্ত ছিল।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন