ঢাকা সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
২৬ °সে


চলচ্চিত্র শিল্পের জন্য নতুন সুখবার্তার এক আনন্দ সন্ধ্যা

চলচ্চিত্র শিল্পের জন্য নতুন সুখবার্তার এক আনন্দ সন্ধ্যা
অনুষ্ঠানে টিএম ফিল্মস নামের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠানের ঘোষণা দেওয়া হয়।

‘মিউজিক ফর পিস’—এই শ্লোগান নিয়ে কাম্পেইন অনেক আগে থেকেই গানবাংলার উদ্যোগে দেশি-বিদেশি শিল্পীদের মাধ্যমে করা হয়েছে। গত ২১ সেপ্টেম্বর ছিল আন্তর্জাতিক শান্তি দিবস। এই দিবসকে উপলক্ষ করেই এক অনবদ্য আড়ম্বর সাজায় গানবাংলা।

একইসঙ্গে এমন আড়ম্বর সন্ধ্যার আরো একটি বিশেষত্ব ছিল। কারণ এদিনই টিএম ফিল্মস নামের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠানের ঘোষণা দিলেন তারা। আর এ উপলক্ষে বলিউডের প্রখ্যাত অভিনেত্রী নার্গিস ফাখরি উপস্থিত ছিলেন। তবে তাদের ফিল্ম কাস্টিংয়ে চূড়ান্ত কি-না তা নিয়ে রহস্যজাল রেখে দিলো নবজাতক এই প্রযোজনা সংস্থা। সঙ্গে ছিলেন আমাদের দেশের প্রখ্যাত চলচ্চিত্র তারকারা।

বলা যায়, শিল্পী সমিতি গত কয়েকবছরে তাদের নানা আয়োজনে যা করতে পারেনি টিএম ফিল্মস তাদের অভিষেকের দিনেই করে দেখালেন। আমরা যখন বিভিন্ন আয়োজনে ফিল্ম তারকাদের ভেতরের নানা বৈপরীত্যের গল্প শুনি। ঠিক তখন এ সময়ের অধিকাংশ গুরুত্বপূর্ণ চলচ্চিত্র তারকা একমঞ্চে এসে বললেন, ‘আমরা একটি পরিবার।’ এত চলচ্চিত্র তারকার সম্মিলনের মাধ্যমেই যাত্রা শুরুর সন্ধ্যায় সকলের কাছে দোয়া চাইলেন টিএম ফিল্মসের দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী।

আরো পড়ুন: আমার চেয়ে ভারতের ভাল বন্ধু কখনো ছিল না: ট্রাম্প

চলচ্চিত্রের এই মন্দাক্রান্ত সময়ে টিএম ফিল্মসের প্রতি প্রত্যাশার পারদ যে অনেক ওপরে তা মঞ্চে দাঁড়িয়ে বলা তারকাদের কথাতেই বোঝা গেল। কারণ উইন্ড অব চেঞ্জের বিষ্ময় দেখার পর সিনেমাতেও একই বিপ্লব ঘটাবেন-এমনটাই সবার আশা। একই মঞ্চে ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম ও তাসকিন।

বলিউডের প্রখ্যাত অভিনেত্রী নার্গিস ফাখরির সঙ্গে টিএম ফিল্মসের অন্যতম কর্ণধার ফারজানা মুন্নী

নায়িকাদের মধ্যে ছিলেন বুবলী, পরীমনি, মীম, মম, আইরিন ও অধরা। সংগীত, নাটক, চলচ্চিত্রের একাধিক আমন্ত্রিত তারকাদের কোলাহলে দীর্ঘদিন পর ঢাকা শহরে অনুষ্ঠিত হলো জমকালো এক অনুষ্ঠান।

অনুষ্ঠানে গানে গানে মুগ্ধতা ছড়ান কৌশিক হোসেন তাপস, অদিতি সিং শর্মা ও কৈলাশ খের। আমন্ত্রণপত্রে ৭টা থেকে ১০টা পর্যন্ত অনুষ্ঠানসূচি লেখা থাকলেও দর্শকদের মুগ্ধ চোখের চাহিদা আর আড়ম্বরের ব্যাপ্তিতে হলের সাউন্ড লাইট সুইচ অফ হতে হতে রাত ৩টা বেজে যায়। দর্শকদের ভেতরে তখনো যেন ক্লান্তি নেই। গুনগুন করে গাইছেন পারফর্মেন্সের গানগুলো।

পুরো আয়োজনটি উপস্থাপনায় ছিলেন শিনা চৌহান। আয়োজক ওয়ানমোর জিরো ইভেন্টস।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন