ঢাকা বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
৩২ °সে


আসছে সিয়াম-মীম অভিনীত ছবি ‘ইত্তেফাক’

আসছে সিয়াম-মীম অভিনীত ছবি ‘ইত্তেফাক’
বিদ্যা সিনহা মীম ও সিয়াম আহমেদ।। ছবি: সংগৃহীত

বলিউডে এরই ভেতরে ‘ইত্তেফাক’ নামে দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। দুটিরই গল্প যদিও এক। অর্থাত্ একটি আগেরটার রিমেক। সর্বশেষ ২০১৭ সালে মুক্তি পায় রিমেক ছবিটি। শাহরুখ খানের প্রযোজনায় তার প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি নির্মান করেন অভয় চোপড়া।

না বলিউডে তৃতীয়বারের মতো আপাতত রিমেক হচ্ছে না। বরং এবারে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘ইত্তেফাক’। রায়হান রাফির পরিচালনায় বাংলাদেশে মুক্তি পাচ্ছে এই নামের নতুন ছবি। ছবির গল্পের সাথে সামঞ্জস্য রেখেই এর নাম চূড়ান্ত হয়েছে ‘ইত্তেফাক’।

ছবির মূল দুটি চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মীম ও সিয়াম আহমেদ।

ছবিটি ভারতের ‘ইত্তেফাক’ ছবির গল্পেই নির্মাণ করা হবে কি না এমন প্রশ্নে নির্মাতা রাফি বলেন, ‘না, এটি সম্পূর্ণ মৌলিক গল্প। থ্রিলারধর্মী এই চলচ্চিত্রটির গল্প, চিত্রনাট্য ও নির্মাতা আমি। ছবিটির নাম নিয়ে এরই ভেতরে ব্যাপক গবেষণা হয়েছে। প্রথমে নাম রাখা হয়েছিল ‘জিহাদ’। পরে সেটি বদলে রাখা হয়েছে ‘ইত্তেফাক’।

আর একজন পত্রিকার পাঠক হিসেবে ইত্তেফাক পড়ে আমার, আমাদের বড় হওয়া। না কোনো দৈনিকের সাথে গল্পের সম্পৃক্ততা নেই। কিন্তু দৈনিক ইত্তেফাক নামটির যে ওজন আর ব্যাপ্তি, তাতে দর্শকেরা দারুণভাবে রিলেট করবে নানান বিষয়ে।’ উল্লেখ্য, নির্মাতারা রায়হান রাফির প্রথম চলচ্চিত্রে সিয়াম ও পূজার চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৩ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন