ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
২৪ °সে


‘ডিভোর্সের সময় ‘ম্যারিজ স্টোরি’তে চুক্তিবদ্ধ হই’

‘ডিভোর্সের সময় ‘ম্যারিজ স্টোরি’তে চুক্তিবদ্ধ হই’
স্কারলেট জোহানসেন।

ব্যক্তিগত জীবনের অনেক ঘটনাই আড়ালে থেকে যায় তারকাদের। তবুও কিছু বিষয় অনেকসময় কাকতালীয়ভাবেই উঠে আসে। এমনই এক অভিজ্ঞতার মুখোমুখি হলেন হলিউড তারকা স্কারলেট জোহানসেন। আগামী ৬ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘ম্যারিজ স্টেরি’ সিনেমাটি। এরইমধ্যে সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। বেশ প্রশংসাও পেয়েছে ট্রেলারটি।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাত্কারে স্কারলেট জানান, এই সিনেমাটির সঙ্গে তার জীবনের অনেকটাই মিল রয়েছে। সাধারণত নিজের ব্যক্তিগত বিষয় গণমাধ্যমে প্রকাশ করতে সবসময় নারাজ এই ‘ব্ল্যাক উইডো’ খ্যাত এই হলিউডি নায়িকা। তবে অনেকটা আবেগবশত এই ঘটনার কথা সাক্ষাত্কারে বলেন তিনি।

এই সিনেমাটির সঙ্গে যখন তিনি চুক্তিবদ্ধ হন, তখন নিজের পাঁচ বছর সংসারের বিচ্ছেদ হয় প্রাক্তন স্বামী রোমান ডাউরিকের সঙ্গে। চিত্রনাট্যটি পড়ার পর তিনি নিজের সঙ্গে গল্পের মিলের কারণেই চুক্তিবদ্ধ হন। স্কারলেট বলেন, ‘এই বিষয়টি কাকতালীয়। চিত্রনাট্যটি যখন আমি পড়তে শুরু করি, মনে হয়েছিল আমার জীবনের গল্পই বলছে এটি। তখন আমার সংসারেও ইতি টানার সময় ছিল। আমার ডিভোর্সের সময় ‘ম্যারেজ স্টোরি’ সিনেমায় চুক্তিবদ্ধ হই। নারীরা বছরের পর বছর তাদের সঙ্গীর জন্য নিজের জীবন উত্সর্গ করে আসার পরও যখন বিচ্ছেদ ঘটে, তখন নিজেদের একটা ভূত বলে মনে হয়, এরকম নারীদের আমি চিনি, সেই অভিজ্ঞতা থেকেই হয়তো এই ছবিতে কাজ করতে আগ্রহী হয়েছি।’

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন