ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
২৪ °সে


বড় বাজেটে আসছে কৃষ ৪, মূল ভূমিকায় হৃতিক!

বড় বাজেটে আসছে কৃষ ৪, মূল ভূমিকায় হৃতিক!
বাবা রাকেশ রোশনের সঙ্গে ছবিটি পোস্ট করেছেন হৃতিক রাকেশ রোশন। ছবি: ইনস্টাগ্রাম

ফের আসছে ‘কৃষ’ সিরিজের চতুর্থ ছবি। এ ছবিতেও প্রধান ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে হৃতিক রোশনকে। অভিনেতা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে তেমনই ইঙ্গিত দিয়েছেন। বাবা রাকেশ রোশনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। তবে এ কথা সত্য ‘কৃষ ৪’ ছবির জন্য বড়সড় বাজেট রেখেছেন প্রযোজকরা।

এর আগে রাকেশ রোশনের অসুস্থতার কারণে পিছিয়ে গিয়েছিল ‘কৃষ ৪’। মাস খানেক আগেই রাকেশ রোশনের ক্যান্সার ধরা পড়ে। তারপর থেকেই চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। বাবার মরণ রোগে আক্রান্ত হওয়ার খবর হৃতিক নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। তারপর থেকেই পরিচালক তথা অভিনেতা রাকেশকে দৈনন্দিন জীবনে বেশ নিয়ম মেনে চলতে হচ্ছে। সম্ভবত সেই কারণেই পরিচালকের ভূমিকায় দেখা যাবে না রাকেশ রোশনকে।

‘কৃষ ৪’ ছবির জন্য বড়সড় বাজেট রেখেছেন প্রযোজকরা। ছবি তৈরিতে প্রায় ২৫০ কোটি টাকা খরচ হবে বলে জানা গেছে। অবশ্য বেশিরভাগ টাকাটাই ভিএফএক্সের পিছনে খরচ হবে। ছবিটি আপাতত প্রি-প্রোডোকশন স্তরে রয়েছে। ২০২০ সালে ছবিটি মুক্তি পাওয়ার কথা। দিনক্ষণ ও নায়িকা বিষয়টি এখনো ঠিক করা হয়নি। তবে কঙ্গনা যে ছবিতে থাকবেন না তা বলাই যায়। এদিকে আবার বিয়ের পর থেকে প্রিয়াঙ্কা চোপড়াও দেশের বাইরে। তাই নায়িকা নিয়ে অতিরিক্ত উত্তেজনা রয়েছে।

আরো পড়ুন: দেশের প্রথম তৃতীয় লিঙ্গের উপজেলা ভাইস চেয়ারম্যান পিংকী

কিছুদিন আগে ‘সুপার ৩০’ ছবির জন্য দর্শকদের প্রশংসা কুড়িয়েছিলেন হৃতিক। ‘ওয়ার’ ছবিতেও তার অভিনয় প্রশংসিত হয়েছে। এবার তার সুপারহিরো ছবি বক্স অফিসে কতটা প্রভাব ফেলতে পারে সেটাই দেখার পালা।

প্রসঙ্গত, ‘কৃষ’ মুক্তি পায় ২০০৬ সালের ২৩ জুন, ‘কৃষ ২’ ২০১২ সালে আর ‘কৃষ ৩’ ২০১৩ সালের ১ নভেম্বর।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন