শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

এবার আন্তর্জাতিক ছবিতে শাহরুখের ম্যাজিক, আসছে তিনটি সিনেমা!

আপডেট : ১৬ অক্টোবর ২০১৯, ১৯:১৭

শেষবার বড় পর্দায় কিং খান ম্যাজিক দেখা গিয়েছিল ‘জিরো’ ছবিতে। বক্স অফিসে ঝড় তুলুক আর নাই বা তুলুক শাহরুখকে নিয়ে তার অনুরাগীদের মধ্যে যে এক অন্যরকম উন্মাদনা কাজ করে তা বলাই বাহুল্য। ফের পর্দায় কবে দেখা যাবে বলিউড বাদশাকে? সেই প্রশ্ন অবশ্য বহুদিন ধরেই ঘুরছে সিনেমহলে। তবে এবার শোনা যাচ্ছে, যাবতীয় প্রশ্নের উত্তর নাকি মিলবে শাহরুখের আসন্ন জন্মদিনেই। সবকিছু ঠিকঠাক থাকলে ২ নভেম্বর নিজের ৫৪তম জন্মদিনেই শাহরুখ ঘোষণা করতে চলেছেন নিজের নতুন ছবির কথা।

বলিউড সূত্রের খবর, বলিউডের কিং খান নাকি এবার এক সঙ্গে ২-৩টি ছবির নাম ঘোষণা করতে চলেছেন। এরমধ্যে প্রযোজক পরিচালক রাজকুমার হিরানির সঙ্গেও তার কাজ করার কথা বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছিল। অতএব, শাহরুখের পরবর্তী প্রজেক্টের তালিকায় রাজকুমার হিরানি নাম যে থাকছেই তা বলাই যায়। দ্বিতীয় ছবি হয়তো তিনি করবেন দক্ষিণী পরিচালক শংকরের সঙ্গে। এই শংকর এর আগে ১৯৯৬ সালে ‘ইন্ডিয়া’ নামে একটি ছবি পরিচালনা করেছিলেন। সেই ছবিতে অভিনয় করেছিলেন কমল হাসান, মনীষা কৈরালা আর ঊর্মিলা মাতণ্ডকর। তৃতীয় আর একটি ছবিও শাহরুখ ঘোষণা করতে পারেন। সেই ছবি দিয়েই নাকি আন্তর্জাতিক চলচ্চিত্র জগতে পা রাখতে চলেছেন শাহরুখ।

২০০২ সালে ‘বেন্ড ইট লাইক বেকহ্যাম’, ২০০৪ সালে ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’ আর ২০১৯ সালে ‘ব্লাইন্ডেড বাই দ্য লাইট’ খ্যাত ইন্দো-ইংলিশ পরিচালক গুরিন্দর চাড্ডার পরিচালনায় নতুন একটা ছবি শাহরুখ করবেন বলে কথা এগিয়েছে।

আরো পড়ুন: সাদা ঘোড়ায় চড়ে পর্বতের চূড়ায় কিম, দিলেন নতুন ইঙ্গিত!

কিছুদিন আগেই গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে স্টার প্লাস চ্যানেলের নতুন রিয়্যালিটি শো ‘টেডটক সিজন ২’-এর সাংবাদিক সম্মেলনে নতুন ছবি সই করার ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শাহরুখ জানিয়েছিলেন, ‘এই মুহূর্তে আমি ভাবনাচিন্তা করছি। একসঙ্গে দু’-তিনটি নতুন ছবির চিত্রনাট্যের কাজ চলছে। যখনই এই স্ক্রিপ্টগুলো একেবারে তৈরি হয়ে যাবে, আমি নিজেই নতুন ছবির নাম ঘোষণা করবো। তার আগে আমার আগামী ছবি নিয়ে যে গুঞ্জন ছড়াচ্ছে তা থেকেও হয়তো নতুন কিছু আইডিয়া পেয়ে যাব!’

যতই শাহরুখের ৫৪তম জন্মদিন এগিয়ে আসছে, বোঝা যাচ্ছে, অক্টোবরের প্রথম দিকে তিনি সেদিন নিজের নতুন ছবি সম্পর্কে ফিল্মসিটিতে যে ইঙ্গিত দিয়েছিলেন, তার সবটাই প্রকাশ্যে আসতে চলেছে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন