ঢাকা শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬
২৪ °সে


আইয়ুব বাচ্চু স্মরণে চ্যানেল আইতে ‘স্মৃতিদহন’

আইয়ুব বাচ্চু স্মরণে চ্যানেল আইতে ‘স্মৃতিদহন’
আইয়ুব বাচ্চুর স্মরণে চ্যানেল আইতে ‘স্মৃতিদহন’ অনুষ্ঠানে অতিথিরা [ছবি: সংগৃহীত]

চ্যানেল আইতে আজ শুক্রবার প্রচার হবে দেশসেরা রকলিজেন্ড আইয়ুব বাচ্চুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিশেষ অনুষ্ঠান ‘স্মৃতিদহন’। তানভীর তারেকের গ্রন্থনা ও উপস্থাপনায় তারকারা নিজের আড্ডা আলাপের নানান প্রসঙ্গ নিয়ে গত একবছরে তাদের প্রিয় আইয়ুব বাচ্চুর না থাকা, না পাওয়া স্মৃতির দহনের গল্পগুলোই বললেন।

অতিথি ছিলেন এলআরবি’র প্রতিষ্ঠাতা সদস্য ও এখনকার জনপ্রিয় কণ্ঠশিল্পী এস আই টুটুল, এলআরবির বেস গিটারিস্ট ও আইয়ুব বাচ্চুর ছায়াসঙ্গী সাইদুল হাসান স্বপন, এলআরবির জনপ্রিয় অগণিত গানের গীতিকবি লতিফুল ইসলাম শিবলী ও বাপ্পী খান।

আইয়ুব বাচ্চু’র সাথে অভিমান, আইয়ুব বাচ্চুর কাছ থেকে পাওয়া সেরা উপহার, গানের স্মৃতি, এলআরবির ভবিষ্যতসহ একাধিক প্রসঙ্গই এসেছে রকলিজেন্ডকে ট্রিবিউট করা এই অনুষ্ঠান ‘স্মৃতিদহন’-এ।

প্রখ্যাত শিশু সাহিত্যিক আমীরুল ইসলামের পরিকল্পনায় স্মৃতিদহন অনুষ্ঠানটি পরিচালনা করেছেন জামাল রেজা।

আরো পড়ুন: স্বামী নিককে ডিভোর্সের হুমকি দিলেন প্রিয়াঙ্কা!

অনুষ্ঠানটি প্রসঙ্গে তানভীর তারেক বলেন,‘বাচ্চু ভাইয়ের চলে যাবার ১ বছর পরে এমন ৪ জনকে সম্মিলিত করতে চেয়েছি যাদের সাথে মূলত একজন আইয়ুব বাচ্চু তার জীবনের অধিকাংশ সময় কাটিয়েছেন। এমনকি পরিবারের সাথেও এতটা সময় কাটাননি যতটা এই ৪ জনের সাথে কাটিয়েছেন। তাই তাদের স্মৃতির ডালপালা অগুনতি। সেখান থেকেই কিছু অভিমান, আনন্দ, প্রাপ্তির স্মৃতিগুলো নিয়ে সাজানো হয়েছে এই অনুষ্ঠানে।’

অনুষ্ঠানটি প্রচার হবে আজ রাত ৯ টা ৩০ মিনিটে চ্যানেল আইতে।

ইত্তেফাক/এমআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন