ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
২৪ °সে


কারো সঙ্গে আমাদের দ্বন্দ্ব নেই: জায়েদ খান

কারো সঙ্গে আমাদের দ্বন্দ্ব নেই: জায়েদ খান
ছবি-সংগৃহীত

এবারের নির্বাচনে প্রার্থী হিসেবে অবস্থান ও সুষ্ঠু নির্বাচন নিয়ে আপনার আশাবাদ সম্পর্কে জানতে চাচ্ছি—

এবার প্রার্থী হিসেবে আগের চেয়ে আমি বেশি আত্মবিশ্বাসী। কারণ আগের বার নতুন কাজ শুরু করেছিলাম। অনেককিছুই জানতাম না। কাজ করতে গিয়ে শিখেছি। সেই অভিজ্ঞতা থেকে এবার আরো ভালো কিছু করতে পারবো আশা করি। আর নির্বাচন সুষ্ঠু হবে অবশ্যই। উত্সবের মধ্য দিয়ে আমরা শিল্পী পরিবারের সবাই নির্বাচন করবো।

নির্বাচন ক্রমেই দ্বন্দ্বের দিকে এগুচ্ছে। এর কারণ কী মনে করেন?

দ্বন্দ্বের বিষয়টি ভিত্তিহীন। যে বিষয়গুলো আলোচনায় এসেছে সেগুলোর সমাধানও হয়েছে। আমরা সংবাদ সম্মেলন করে সেগুলো নিয়ে বলেছি। মৌসুমী আপার সঙ্গে বহিরাগতরা ছিলেন। যেহেতু এটি অরাজনৈতিক সংগঠন। তাই এখানে আমরা শিল্পীরা মিলেই নির্বাচনের কাজে থাকবো। কেউ কেউ বিষয়টিকে বিতর্কের তকমা দিতে চাচ্ছেন। কিন্তু এগুলো ভিত্তিহীন।

প্রতিপক্ষের সঙ্গে সম্পর্কের অবনতির বিষয়গুলো এর আগে এতটা দেখা যায়নি। এবার এই বিষয় নিয়ে বিতর্কের কারণ কী?

কারো সঙ্গে আমাদের দ্বন্দ্ব নেই! আমরা সবাই একসঙ্গে কাজ করছি। যে বিষয়গুলোর জন্য এই বিতর্ক উঠেছে সেগুলো কিন্তু আমরা নিজেরাই সমাধান করেছি। এটি অলাভজনক একটি সংগঠন। যারা নির্বাচন করতে চাই, সবাই শিল্পী উন্নয়নের জন্যই কাজ করতে চাই। প্রতিপক্ষের সঙ্গে দ্বন্দ্ব রয়েছে এটা আমি বিশ্বাস করি না।

ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থায় চলচ্চিত্রের চেয়ে সমিতি নিয়েই বেশি মাতামাতি হচ্ছে। আপনি কী মনে করেন?

চলচ্চিত্রের অবস্থার উন্নয়ন নিয়ে কাজ করবে মূলত প্রযোজক সমিতি। গত কয়েক বছর সমিতিটির কার্যক্রম বন্ধ ছিল। তবে আমরা কিন্তু কাজ করেছি। শিল্পী সমিতি মূলত শিল্পীদের নিয়ে কাজ করবে। এজন্য সমিতির প্রয়োজন রয়েছে। আর এই সমিতি নতুন নয়। এর আগেও অনেক কাজ হয়েছে। আজকের এফডিসির রমরমা অবস্থা আবারো ফিরেছে শিল্পী সমিতির জন্য।

ইত্তেফাক/এসআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন