কর্মশালা

রেজিস্ট্রেশন চলছে ছোটদের অঙ্কন ও ক্র্যাফট কর্মশালার

রেজিস্ট্রেশন চলছে ছোটদের অঙ্কন ও ক্র্যাফট কর্মশালার
ছোটদের অঙ্কন ও ক্র্যাফট কর্মশালা

খেলতে খেলতে শিশুর আর্ট ক্র্যাফট শেখা শীর্ষক তিন দিনব্যাপী ভার্চুয়াল কর্মশালা এক্সিবিশনের আয়োজন করছে চাইল্ড সেন্ট্রিক ক্রিয়েটিভ সেন্টার বা ফোরসি। ইএমকে সেন্টারের সঙ্গে যৌথ আয়োজনে সহযোগিতা করছে মনসিজ আর্ট একাডেমি। ১৩ থেকে ১৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য কর্মশালাটি জুম অনলাইনে প্রতিদিন রাত ৮টা থেকে সাড়ে নয়টা পর্যন্ত চলবে। কর্মশালা শেষে অংশগ্রহণকারী শিশুদের নির্বাচিত চিত্রকর্ম নিয়ে এক্সিবিশন হবে ইএমকে সেন্টারের ভার্চুয়াল প্লাটফর্মে। ফেব্রুয়ারির ২১ থেকে ২৮ তারিখ পর্যন্ত চলবে এই অনলাইন এক্সিবিশন।

রেজিস্ট্রেশনের মাধ্যমে থেকে ১৫ বছরের যে কোনো শিশু অংশ নিতে পারবে। কর্মশালায় অতিথি প্রশিক্ষক হিসেবে থাকবেন- কার্টুনিস্ট উন্মাদ সম্পাদক আহসান হাবীব, আর্টিস্ট মনসিজ আর্ট একাডেমির পরিচালক সাদিয়া শারমিন এবং চিকিৎসক কাম-আর্টিস্ট জারিন তাসনিম।

১০ ফেব্রুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশনের সুযোগ থাকছে। অংশগ্রহণকারী শিশুরা পাবে- ভার্চুয়াল সার্টিফিকেট, ভার্চুয়াল ম্যাগাজিনে নামসহ অংশগ্রহণকারীর ছবি, তিন গ্রুপে (বয়স -, -১১, ১২-১৫) নির্বাচিত আর্টের এক্সিবিশন, তিন গ্রুপে জনকে পুরস্কার প্রদান এবং সেরা ১৫ জনের আঁকা ছবি পর্যায়ক্রমে সংবাদপত্রে প্রকাশ করা হবে। আয়োজনে উপহার পার্টনার হিসেবে থাকছে কুইজার্ডস।

রেজিস্ট্রেশন লিংক:https://forms.gle/qxYaS8bgeAi9m2cw9

যোগাযোগ: ০১৯২৪-৯৮৪৪৪৬ [email protected]

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x