কর্মশালা

শুরু হচ্ছে শিশুদের চিত্রাঙ্কন কর্মশালা ও ভার্চুয়াল প্রদর্শনী ‘বৈশাখের রঙ’

শুরু হচ্ছে শিশুদের চিত্রাঙ্কন কর্মশালা ও ভার্চুয়াল প্রদর্শনী ‘বৈশাখের রঙ’
‘বৈশাখের রঙ’ ভার্চুয়াল কর্মশালা ও এক্সিবিশন

দ্য আর্ট অব বৈশাখ বা বৈশাখের রঙ শীর্ষক একটি ভার্চুয়াল কর্মশালা ও এক্সিবিশনের আয়োজন করেছে চাইল্ড সেন্ট্রিক ক্রিয়েটিভ সেন্টার-ফোরসি ও মনসিজ আর্ট একাডেমি।

ইএমকে সেন্টার ও ফেভিক্রিলের সহযোগিতায় অনুষ্ঠিতব্য এ আয়োজনে অতিথি ও প্রশিক্ষক হিসেবে থাকবেন চিত্রশিল্পী আনিসুজ্জামান সোহেল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের সহযোগী অধ্যাপক মোঃ আব্দুল মোমেন মিল্টন এবং চিত্রশিল্পী ও মনসিজ আর্ট একাডেমির পরিচালক সাদিয়া শারমিন। কর্মশালাটি জুম অনলাইনে অনুষ্ঠিত হবে ১১ ও ১৩ এপ্রিল প্রতিদিন রাত ৭:৩০টা থেকে ৯:০০টা। নির্বাচিত চিত্রকর্ম নিয়ে ইএমকে সেন্টারের ভার্চুয়াল প্লাটফর্মে প্রদর্শনী হবে ১৮ এপ্রিল ২০২১। মোট চারটি গ্রুপে ৪ থেকে ১৮ বছরের শিশুরা এতে অংশ নেবে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ : ১০ এপ্রিল ২০২১। ৩ এপ্রিল পর্যন্ত রয়েছে আর্লি বার্ড রেজিস্ট্রেশনের সুযোগ।

অংশগ্রহণকারী প্রতিযোগীরা প্রত্যেকে ভার্চুয়াল সার্টিফিকেট পাবে। ভার্চুয়াল ম্যাগাজিনে নামসহ অংশগ্রহণকারীর ছবি প্রকাশ ও নির্বাচিত চিত্রকর্মের প্রদর্শনী হবে। সেরা চিত্রকর্মের ওপর ভিত্তি করে চার গ্রুপে ১২ জনকে নির্বাচন করা হবে। আর সেরা চিত্রকর্মসমূহ প্রকাশ পাবে সংবাদপত্রে। রেজিস্ট্রেশন লিংক :

https://forms.gle/pjn7oeG12dbr3BZj8

প্রয়োজনে যোগাযোগ : ০১৯২৪-৯৮৪৪৪৬, ০১৯২০-১২৩৬৮৭, [email protected]

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x