ঢাকা শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬
২০ °সে

বসন্তকে স্বাগত জানাতে ‘সারা’র বর্ণিল পোশাক

বসন্তকে স্বাগত জানাতে ‘সারা’র বর্ণিল পোশাক
সারার পোশাকে মডেল। ছবি: সংগৃহীত

ঋতুরাজ বসন্তকে স্বাগত জানাতে বর্ণিল পোশাকের সমাহার নিয়ে হাজির হয়েছে সারা লাইফস্টাইল লিমিটেড। লেডিস, মেনস এবং গার্লস তিন ক্যাটাগরিতে রয়েছে সারার নতুন নতুন কালেকশন।

লেডিস কালেকশনে থাকছে কুর্তি, প্রিন্টেড থ্রি পিস, ফ্যাশন টপস, ডেনিম, শাড়ি। মেনজ কালেকশনে রয়েছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, পোলো, টি-শার্ট, ডেনিম প্যান্ট, চিনো, জগার। গার্লস কালেকশনে থাকছে ফ্রক, টপস, টপ বটম সেট, থ্রি পিস ও বটমস। বয়েজ কালেকশনে থাকছে পোলো, টি-শার্ট, পাঞ্জাবি, শার্ট-প্যান্ট সেট, বটমস।

ফ্যাশন, গুনগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর ম্যানজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।

ছবি: সংগৃহীত

স্নোটেক্স এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। রাজধানীর মিরপুর, বসুন্ধরা সিটি, মোহাম্মদপুর, উত্তরা এবং বারিধারায় ‘সারা’র আউটলেট রয়েছে।

পাশাপাশি অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া ব্যবস্থা রয়েছে। সেক্ষেত্রে, সারার ওয়েবসাইট, ফেসবুক পেজ এবং ইন্সটাগ্রাম থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

ছবি: সংগৃহীত

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৮ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন