ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬
২৪ °সে

সারার একুশের আয়োজন 

সারার একুশের আয়োজন 
সারা লাইফস্টাইলে একুশের পোশাক। ছবি: সংগৃহীত

১৯৫২ সাল। ২১ ফেব্রুয়ারি। সালাম, জব্বার, রফিকের লাশ। ১৪৪ ধারা! ভাষা আন্দোলন এবং সবশেষে ভাষার স্বীকৃতি। এরপর আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতিতে গর্বিত বাঙ্গালীর এই অমর একুশে ফেব্রুয়ারি।

সারা লাইফস্টাইল লিমিটেডের পক্ষ থেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে থাকছে পোশাকের রকমারি আয়োজন।

সারা লাইফস্টাইল লিমিটেডের একুশে ফেব্রুয়ারির আয়োজনে লেডিস কালেকশনে থাকছে কুর্তি, শাড়ি। মেনজ কালেকশনে রয়েছে পাঞ্জাবী, পায়জামা, ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট। গার্লস কালেকশনে থাকছে ফ্রক, টপস, থ্রি পিস। বয়েজ কালেকশনে থাকছে টি-শার্ট, পাঞ্জাবি।

স্নোটেক্স এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারার ২য় আউটলেট।

সারা লাইফস্টাইলে একুশের পোশাক। ছবি: সংগৃহীত

৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

মিরপুর, বসুন্ধরা সিটি, মোহাম্মদপুর, উত্তরা এবং বারিধারায় সারার আউটলেট ছাড়া অনলাইনেও পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারার ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৩ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন