শরীরের উপকারী ব্যাকটেরিয়া সক্রিয় রাখতে প্রোবায়োটিক ইয়োগার্ট

শরীরের উপকারী ব্যাকটেরিয়া সক্রিয় রাখতে প্রোবায়োটিক ইয়োগার্ট
আড়ং ডেইরির প্রোবায়োটিক ইয়োগার্ট

প্রোবায়োটিক ইয়োগার্টে জীবন্ত উপকারী ব্যাকটেরিয়ার সঠিক পরিমাণ ও মান নিশ্চিত করা হয়। সম্পূর্ণ বৈজ্ঞানিক পদ্বতিতে বিশেষজ্ঞদের তত্বাবধানে উপযুক্ত পরিমাণে জীবন্ত উপকারী ব্যাকটেরিয়ার সংযোজন করা হয় প্রোবায়োটিক ইয়োগার্টে। তাই প্রোবায়োটিক ইয়োগার্ট একটি উপকারী ডেইরি প্রোডাক্ট যা দেহের উপকারী ব্যাকটেরিয়া সক্রিয় ও কার্যক্ষম রাখতে সাহায্য করে।

এই প্রোবায়োটিক ইয়োগার্ট সব বয়সী মানুষ খেতে পারে এবং এর বিশেষ কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। প্রতিদিনের খাদ্যতালিকায় প্রোবায়োটিক ইয়োগার্ট থাকলে শারীরিক সুস্থতা অনেকটাই নিশ্চিত হয়।

প্রোবায়োটিক ইয়োগার্টের উপকারিতা-

* প্রোবায়োটিক ইয়োগার্ট দেহে উপকারী ব্যাকটেরিয়ার প্রজনন ঘটায় যাতে করে আমাদের দেহে উপকারী ব্যাকটেরিয়ার সংখ্যা বৃদ্ধি পায়।

* পরিপাকতন্ত্রে উপস্থিত থেকে এই উপকারী ব্যাকটেরিয়াগুলো পরিপাকক্রিয়ার উন্নতি ঘটায় যা আমাদের হজম শক্তি বৃদ্ধি করে।

* প্রোবায়োটিক আমাদের দেহের বিভিন্ন ক্ষতিকর রাসায়নিক উপাদান নিষ্ক্রিয় করে বিভিন্ন ভিটামিন ও মিনারেলস-এর যোগান দেয়।

* প্রোবায়োটিক ইয়োগার্ট-এর উপকারী ব্যাকটেরিয়া ক্ষতিকর ব্যাকটেরিয়ার সাথে লড়াই করে আমাদের দেহের রোগ প্রতিরোধ ক্ষমতার উন্নয়ন ঘটায়।

প্রোবায়োটিক ইয়োগার্ট শরীর সুস্থ রাখতে বিভিন্নভাবে সাহায্য করে। সব মিলিয়ে প্রোবায়োটিক ইয়োগার্ট একটি সুস্বাদু এবং উপকারী ডেইরি প্রোডাক্ট যা আমাদের প্রতিদিনের খাদ্যতালিকায় থাকলে আমাদের শারীরিক সুস্থতা অনেকটাই নিশ্চিত হয়।

আড়ং ডেইরি এবার বাজারে নিয়ে এসেছে প্রোবায়োটিক ইয়োগার্ট। ভোক্তাদের জীবনযাত্রার মান উন্নীতকরণে সাহায্য করাই আড়ং ডেইরির সবসময়ের লক্ষ্য । এই প্রোবায়োটিক ইয়োগার্ট এখন আড়ং ডেইরির অনলাইন শপে এবং ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের সকল সুপার শপ-এ পাওয়া যাচ্ছে ।

ইত্তেফাক/এএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত